বলিউড

৪৭ বছর বয়সে ফের মা হচ্ছেন মালাইকা!

বয়সটা তার কাছে যেন একটা সংখ্যা মাত্র! ৪৭ বছর বয়সেও মোহনীয় ও আবেদনময়ী এই ‘আইটেম গার্লকে’ নিয়ে ইন্ড্রাস্ট্রিতে এখনও হয় চুলছেরা বিশ্লেষণ। তবে সেদিকে ভ্রক্ষেপই নেই ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকারা।

সালমান খানের ছোট ভাই আরবাজ খানকে ডিভোর্স দিয়ে কয়েক বছর ধরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আইটেম তারকা মালাইকা অরোরা। ওই সংসারে আরহান খান নামে এক ছেলে রয়েছে মালাইকার। তার বয়স ১৮ বছর পার হয়েছে।

বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে, এতো বছর পর এসে আবারও মা হতে চলেছেন মালাইকা। গত বছর করোনার জেরে ভারতে লকডাউন ঘোষণা হলে একসঙ্গে এক ফ্ল্যাটেই ছিলেন মালাইকা ও তার বর্তমান প্রেমিক অর্জুন কাপুর। তাহলে কী অর্জুনের সন্তানের মা হতে চলেছেন নায়িকা? এমন প্রশ্ন এখন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু আসল ঘটনা হচ্ছে, সন্তান দত্তক নেয়ার কথা ভাবছেন বলিউডের ‘মুন্নি বদনাম’ গার্ল মালাইকা। বর্তমানে সনি টিভিতে অনুষ্ঠিত ডান্স বিষয়ক রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার’-এ অতিথি বিচারকের ভূমিকায় রয়েছেন তিনি।

সম্প্রতি ওই অনুষ্ঠানের একটি পর্বে ফ্লোরিনা নামে এক প্রতিযোগীর সঙ্গে পরিচয় হয় মালাইকার। ফ্লোরিনাকে দেখে তার মতো একটি মেয়ের শখ হয়েছে অভিনেত্রীর। তাই অনুষ্ঠানে সকলের সামনে একটি মেয়ে দত্তক নেয়ার ঘোষণা দেন মালাইকা। এ বিষয়ে তিনি নাকি ইতোমধ্যে ছেলে আরহানের সঙ্গেও কথা বলেছেন।

বাবা আরবাজ খানের সঙ্গে তার মা মালাইকার ডিভোর্সের পর থেকে আরহান বেশির ভাগ সময় মালাইকার সঙ্গেই থাকেন। তাই মেয়ে দত্তক নেয়ার ব্যাপারে ছেলের মতামত জরুরি বলে মনে করেন মালাইকা। এখন দেখার বিষয়, কবে নাগাদ নায়িকার পরিবারে সেই নতুন সদস্য আসে।

আরও পড়ুন ::

Back to top button