রাজনীতি

বিজেপি নেতার বাড়ির দরজা ভাঙা ‘অবাঞ্ছিত’, সজলের গ্রেফতারি নিয়ে মন্তব্য কুণালের

বিজেপি নেতার বাড়ির দরজা ভাঙা ‘অবাঞ্ছিত’, সজলের গ্রেফতারি নিয়ে মন্তব্য কুণালের - West Bengal News 24

শুক্রবার দুপুরে শিয়ালদা মুচিপাড়া এলাকায় বিজেপি নেতা সজল ঘোষের বাড়ির দরজা লাথি মেরে ভেঙে ভিতরে ঢুকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। গোটা ঘটনার দৃশ্য টেলিভিশনে লাইভ দেখানোর পর গোটা রাজ্য তোলপাড় শুরু হয়। বিজেপি রাজ্য নেতৃত্ব সরব হন পুরো ঘটনা নিয়ে। ফলে কিছুটা অস্বস্তিতে পড়ে যায় তৃণমূল নেতৃত্ব। পরে তৃণমূলের অন্যতম মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ টুইট করেন।

টুইটে তিনি লিখেছেন, ‘সজলের ( ঘোষ) উচিত্‍ ছিল পুলিশকে সহযোগিতা করে বেরিয়ে আসা। তবে অভিযোগের অনুপাতে পুলিশের সময় না দিয়ে দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত। এতে অভিযুক্তদের সুবিধা হয়’।

রাজনৈতিক মহলের মতে বিতর্ক হতেই নিজেদের অবস্থান জানিয়ে পুলিশকেই কাঠগড়ায় তুলল তৃণমূল নেতৃত্ব। উল্লেখ্য, প্রাক্তন কংগ্রেস নেতা প্রদীপ ঘোষের ছেলে সজল ঘোষকে গ্রেফতারের দৃশ্য গোটা রাজ্যের মানুষ টিভিতে দেখেছেন। শুক্রবারই তাঁর বিরুদ্ধে ক্লাব ভাঙচুর এবং এক তৃণমূলের মহিলা সমর্থককে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছিল মুচিপাড়া থানায়। ফলে পুলিশের অতি সক্রিয়তা নিয়ে প্রশ্ন তোলে বিজেপি।

তৃণমূল নেতা কুণাল ঘোষ এদিন টুইটে অভিযোগ করেন, মুচিপাড়ায় কাল রাত থেকে বিজেপি অসভ্যতা করেছে, সজল এরমধ্যে ঢুকে অন্যায় করেছে। মানুষের ক্ষোভ থাকবেই। তবে তিনি পুলিশের ভূমিকাও সমর্থন করেননি।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button