আন্তর্জাতিক

বাড়ি ভাড়া না পেয়ে দুই ভাড়াটিয়াকে গুলি করে হত্যা

বাড়ি ভাড়া না পেয়ে দুই ভাড়াটিয়াকে গুলি করে হত্যা - West Bengal News 24

বাড়ি ভাড়া না পেয়ে দুই ভাড়াটিয়াকে গুলি করে হত্যা করেছেন এক ব্যক্তি। এ ঘটনায় আরেকজন গুরুতর আহত হয়েছে। এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস। ওই ব্যক্তি তার ভাড়াটিয়াদের উচ্ছেদের পরিবর্তে ‘নিজের মতো করে’ সমস্যা সমাধানের চেষ্টা চালিয়েছেন। খবর নিউইয়র্ক পোস্টের।

পুলিশ জানিয়েছে, ভাড়া পরিশোধ না করায় তিন ভাড়াটিয়ার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন ৭৮ বছর বয়সী আর্নোল্ডো লোজানো সানচেজ। পরে ওই তিন ভুক্তভোগীকে গুলি করেন তিনি। সানচেজ নিজেও ওই বাড়িতে থাকেন। গুলি চালানোর সময় তাকে হাসতে দেখা যায় বলে জানা গেছে।

তবে সানচেজ তার ভাড়াটিয়াদের কাছ থেকে কত টাকা পান তা জানা যায়নি। একজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ভাড়া পরিশোধ না করা নিয়ে কয়েকদিন ধরে বিবাদ হচ্ছিল তাদের মধ্যে। এরপরই বুধবার এই ঘটনা ঘটান সানচেজ।

ওই প্রত্যক্ষদর্শী জানান, তিনি সানচেজ পরামর্শ দিয়েছিলেন যেন তিনি আদালতের মাধ্যমে তার ভাড়াটিয়াদের উচ্ছেদ করেন। তিনি সানচেজ জানান, তিনি ‘নিজের মতো করে’ এটার সমাধান করবেন। ওই সময় ঘরে থাকা আরেকজন ভাড়াটিয়া বলেন, কয়েক দফা গুলি চলার পর তিনি দুজন নারী ভুক্তভোগীর চিৎকার শুনতে পান।

আরও পড়ুন ::

Back to top button