বলিউড

বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন অভিষেক

Abhishek Bachchan : বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন অভিষেক - West Bengal News 24

বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। ৪৫ কোটি ৭৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫২ কোটি ২৫ লাখ ৮ হাজার ৯২৮ টাকা) মূল্যে এটি বিক্রি করেছেন অভিষেক।

রিয়েল এস্টেট ভিত্তিক ওয়েবসাইট স্কয়ারফিট ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের পশ্চিমে অবস্থিত ওয়ারলি ভবনের ৩৮ তলায় অবস্থিত অভিষেকের ফ্ল্যাটটি। ৭ হাজার ৫২৭ স্কয়ার ফুটের অ্যাপার্টমেন্টটি রাজকীয়ভাবেই সাজানো হয়েছিল। ২০১৪ সালে ৪১ কোটি ১৪ লাখ রুপিতে কিনেছিলেন এটি। দীর্ঘদিন ব্যবহারের পর গত ১০ আগস্ট ৪৫ কোটি ৭৫ লাখ রুপি মূল্যে বিক্রি করেছেন অভিষেক।

একই বিল্ডিংয়ে দুই বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও শহীদ কাপুর ফ্ল্যাট কিনেছেন। শহীদের অ্যাপার্টমেন্টের দাম ৫৬ কোটি আর অক্ষয় কুমারের ফ্ল্যাটটির মূল্য ৫২ কোটি ৫ লাখ রুপি।

গত এপ্রিলে মুম্বাইয়ে আন্ধেরিতে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেন অমিতাভ বচ্চন। ৩১ কোটি রুপি মূল্যের এই ফ্ল্যাটটি ৫ হাজার ৭০৪ স্কয়ার ফুটের। ৩৪তলা বিল্ডিংয়ের ২৭ ও ২৮তলা নিয়ে তৈরি হবে অমিতাভের নতুন ঠিকানা। এতে ৬টি গাড়ি পার্কিংয়ের সুবিধাও রয়েছে।

সম্প্রতি মুম্বাইয়ের জুহুতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন অজয় দেবগন। যার মূল্য ৬০ কোটি রুপি। একই এলাকায় শ্রীদেবী কন্যা জানভি কাপুরও ৩৯ কোটি রূপি মূল্যের একটি ফ্ল্যাট কিনেন।

আরও পড়ুন ::

Back to top button