বীরভূম

রামকৃষ্ণ আশ্রমে মদের আসর, প্রতিবাদী সন্ন্যাসীকে গালিগালাজ করে মুখে মদ ঢেলে পালালো যুবকরা

রামকৃষ্ণ আশ্রমে মদের আসর, প্রতিবাদী সন্ন্যাসীকে গালিগালাজ করে মুখে মদ ঢেলে পালালো যুবকরা - West Bengal News 24

আশ্রমের এলাকায় বসে মদ পান করায় তীব্র আপত্তি জানিয়েছিলেন সেখানকার সন্ন্যাসী। সেই ঘটনা সন্ন্যাসীকে হেনস্থা করে মদ খাইয়ে দিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে, বীরভূমের রামপুরহাট পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মণী গ্রামে। বেশ কিছুদিন ধরেই আশ্রমের এলাকায় বসে মদ পান করেন কিছু দুষ্কৃতী। গতকালও শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমে বসে মদ খাচ্ছিলেন কিছু দুষ্কৃতী। সেই ঘটনার প্রতিবাদ করায় এক সন্ন্যাসীকে হেনস্থা ও জোর করে গলায় মদ ঢেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

নিগৃহীত সন্ন্যাসীর নাম বরুণানন্দ মহারাজ। এই ঘটনা প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘আমি ওদের বলেছিলাম আশ্রমের দরজার সামনে ওসব পান কর না। কারণ পাশেই মন্দির রয়েছে। এই কথা বলা মাত্র ওরা আমার মুখ চেপে ধরে মুখে মদ ঢেলে দেয়। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। আমি চিত্‍কার শুরু করলে তারা পালিয়ে যায়।

আরো পড়ুন : পুলিশকে মারধরের ঘটনায় গ্রেফতার প্রায় ২৫০ নারায়ণী সেনা

যাওয়ার সময় হুমকি দিয়ে যায় কাউকে জানালে প্রাণে মেরে ফেলা হবে। ভয়ে কাউকে বিষয়টি জানাতে পারিনি। আমি আশ্রমে একা থাকি। পূজাঅর্চনা করে দিন কাটে। বুধবার একাদশীর উপবাস করেছিলাম। কিন্তু দুষ্কৃতীরা আমার মুখে মদ ঢেলে উপবাস ভঙ্গ করে দিল।’

স্থানীয়রা জানতে পেরে আশ্রমে এসে সন্ন্যাসীকে অভয় দেন, তাঁর পাশে দাঁড়ান। তারপরেই তাঁকে সঙ্গে করে নিয়ে রামপুরহাট থানায় নিয়ে যান। দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সন্ন্যাসী। তবে তিনি ভয়ে রয়েছেন, কারণ ওই দুষ্কৃতীরা ভয় দেখিয়েছেন বলে জানা গিয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button