বলিউড

বলিউডে পা রাখছেন শ্রীদেবীর মেয়ে খুশি

জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখছেন শাহরুখ কন্যা সুহানা। গেল কদিন থেকে এমন খবরেই সয়লাব হয়ে গেছে বিভিন্ন সংবাদমাধ্যম। জানা গেছে, আন্তজার্তিক কমিক গল্প ‘আর্চি’ কে পর্দায় রূপ দিতে চান জোয়া।

যেখানে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সুহানা। তবে শোনা যাচ্ছে, সুহানা ছাড়াও আরো দুজনকে লঞ্চ করা হবে এই ছবিতে। যেই তালিকায় এবার নাম এসেছে শ্রীদেবী কন্যা খুশি কাপুর ও বচ্চন পরিবারের নাতি শ্বেতা নন্দার পুত্র অগস্ত্য নন্দার।

সম্প্রতি শ্বেতা তার ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছেন জোয়া এবং অগস্ত্যর একটি ছবি। ফলে কিছুটা হলেও ইঙ্গিত পাওয়া যাচ্ছে জোয়ার আসন্ন ছবিতে অগস্ত্যর উপস্থিতির।

আরো পড়ুন : তালেবান নিয়ে বলিউড অভিনেত্রীর টুইটে তোলপাড় দেশ, গ্রেফতারের দাবি

তবে শ্রীদেবী কন্যা খুশিকে জোয়ার লঞ্চ করা নিয়ে কিছুটা শঙ্কা রয়েছে। কারণ টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে সম্প্রতি খুশির বাবা প্রযোজক বনি কাপুর জানিয়েছেন, ‘আমি এ সম্পর্কে কিছুই জানি না। আমি জানি না আপনারা কি বিষয়ে কথা বলছেন’।

ফলে এ থেকে ধারণা করা হচ্ছে, খুশি এখনো জোয়া আখতারের তরফ থেকে কোন প্রস্তাব পাননি।

এর আগে এক সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছিলেন, ছোট মেয়েকে নিয়ে নিজে সিনেমা তৈরি করতে চান না তিনি। এই নির্মাতার ভাষায়, ‘আমার সেই সুযোগ আছে, কিন্তু আমি চাই অন্য কেউ তাকে সুযোগ দিক, কারণ আমি বাবা এবং এটি হলে আনন্দ পাবো। একজন নির্মাতা হয়ে আমি এটি করতে পারি না এবং একজন অভিনয়শিল্পীর ক্ষেত্রেও সেটি ভালো নয়। আমি চাই খুশি নিজের যোগ্যতায় সুযোগ তৈরি করুক। সে এমন একজনের মাধ্যমে পথচলা শুরু করবে, যাকে আমি নিরাপদ মনে করব।’

এদিকে খুশি নেহা ধুপিয়া আয়োজিত বিএফএফস ভোগ-এ উপস্থিত হয়ে এর আগে বলেছিলেন তিনি করণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ করতে চান। তবে তার প্রথম সহ-অভিনেতা ও পরিচালক দুটোই নির্বাচন করবেন তার বাবা।

আরও পড়ুন ::

Back to top button