বর্ধমান

প্রকাশ্যে জামা-কাপড় ছিঁড়ে মন্ত্রীর ছেলেকে মারধর, ভাইরাল ভিডিও

প্রকাশ্য সড়কে জামা-কাপড় ছিঁড়ে এক মন্ত্রীর ছেলেকে মারধরের ঘটনা ঘটেছে। গত ১৬ অগাস্ট পূর্ব বর্ধমান জেলার কালনায় ঘটেছে এ ঘটনা। এরই মধ্যে মারধরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

হিন্দুস্তান টাইমস, TV9 বাংলা সহ একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জনরোষের শিকার হলেন মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে। তার জামা-কাপড় ছিঁড়ে হেনস্থা করা হচ্ছে- এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে কালনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথ কালো টি-শার্ট পরে রয়েছেন। আর কয়েকজন উত্তেজিত লোক তা টেনে ছিঁড়ে ফেলছে। তবে এই ছবির সত্যতা যাচাই করা যায়নি। তারপরও ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

আরো পড়ুন : রাতভর নিখোঁজ বিজেপি কর্মীর দেহ উদ্ধার, খুন বলে দাবি পরিবারের

সূত্রের খবর, গত ১৬ আগস্ট রাতে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন মন্ত্রীর ছেলে। তার ড্রাইভার গাড়িটি চালাচ্ছিলেন। হঠাৎ কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ড এলাকায় আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর কয়েক জায়গায় ধাক্কা মারে। তারপর একটি পোলে গিয়ে ধাক্কা মেরে সেটি থেমে যায়। সেখানে কয়েকজন যুবক বসেছিলেন। তারা অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান।

এরপরই উত্তেজিত যুবকরা গাড়ির ড্রাইভারকে বের করে এনে মারধর শুরু করেন। ড্রাইভারকে বাঁচাতে মন্ত্রীর ছেলে গাড়ি থেকে নামলে তাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ওই সময় গায়ে-গালে এসে পড়ে একের পর এক চড় থাপ্পড়। টানা হয় পরনের পোশাক। ছিঁড়ে যায় টি-শার্ট। পরে মন্ত্রীর ছেলের পরিচয় পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

আরো পড়ুন : বন্ধুদের সঙ্গে বিবাদে খুন? হাওড়ায় কিশোরের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারে চাঞ্চল্য

তবে এই ভাইরাল ভিডিও’র সূত্র ধরে দুর্ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আর কেউই এ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। থানাতেও কোন পক্ষের তরফে লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি বলে খবর। এর মধ্যে মন্ত্রী স্বপন দেবনাথ ও তার ছেলের প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। কিন্তু কেউই এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

আরও পড়ুন ::

Back to top button