জাতীয়

মেয়ের ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে খুন করল নির্যাতিতার বাবা

মেয়ের ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে খুন করল নির্যাতিতার বাবা - West Bengal News 24

নাবালিকাকে ধর্ষণের (Rape) অভিযোগে জেল খাটছিলেন। ক দিন আগে জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন রাজকোটের ৩২ বছরের বিজয় মের। মামলার গতিপ্রকৃতি যে দিকে যাচ্ছিল তাতে প্রমাণের অভাবে বিজয় মেরের নির্দোষ প্রমাণ হওয়ার সুযোগও ছিল। কিন্তু সেটা মেনে নিতে পারেননি নিযার্তিতার বাবা। আর তাই এক সহযোগীকে সঙ্গে নিয়ে বিজয় মেরকে খুন করলেন নির্যাতিতার বাবা (৪২) ও তার বন্ধু দীনেশ রাঙ্গপারা (৩০)। পুলিশ দুজনকে খুনের অভিযোগে গ্রেফতার করে।

গত বছর অক্টোবরে তার নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে বিজয়ের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার বাবা। বিজয়ের বিরুদ্ধে তার মেয়েকে ভুল বুঝিয়ে জোর করে পালিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের অভিয়োগ তোলা হয়েছিল।

আরো পড়ুন : পাঠানকোটে তীব্র দাবদাহ! মৃত সেনা জওয়ান, আশঙ্কাজনক একাধিক

প্রাথমিক তদন্তে বিজয়ের ভূমিকা দেখে তাকে গ্রেফতার করা হয়। কিন্তু সপ্তাহ দুয়েক আগে সে জামিন পেয়ে ঘরে ফেরে। তারপর বিজয় ফোন করে নির্যাতিতার বাবাকে হুমকি দিয়ে বলে, তার মেয়েকে সে জ্বালাতন করবে। এরপরই ক্ষুব্ধ হয়ে যায় নির্যাতিতার বাবা। তিনি এতটাই রেগে গিয়েছিলেন, পাড়ার অনেককে বলেছিলেন বিজয়কে তিনি খুন না করা পর্যন্ত চুল কাটবেন না।

বৃহস্পতিবার রাতে বিজয় যখন তার বাড়ির সামনে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিল, তখন নির্যাতিতার বাবা ও তার সহযোগি গিয়ে তার ওপর আক্রমণ চালিয়ে খুন করে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে বিজয়ের ওপর হামলা চালানো হচ্ছে। বিজয়কে খুন করা হয়েছে যে অস্ত্র দিয়ে সেটাও উদ্ধার করা হয়েছে। দুজনকে জেরা করা হচ্ছে।

সূত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button