জাতীয়

বিশ্বাসঘাতকতা করছিল প্রেমিকা! চরম হতাশায় আত্মঘাতী বিজেপির যুবনেতা

প্রেমের সম্পর্কে ভাঙন ধরায় বিশ্বাসঘাতকতা। প্রেমিকা বিশ্বাসঘাতকতা এবং প্রত্যাখান করে গোপাল সিং রাজপুরকে। আর সেই দুঃখে, অভিমানে আত্মহত্যা করলেন ভারতীয় জনতা যুব মোর্চার নেতা গোপাল সিং রাজপুর। দলের যুব নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিজেপি নেতারা। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের দুর্গ এলাকায়।

পুলিশ সূত্রে খবর, নিহত বিজেপি যুব মোর্চার নেতা গোপালের ঘর থেকে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। প্রেমিকার সঙ্গে মনোমালিন্য এবং প্রেমিকা বিশ্বাসঘাতকতা করেছে তা লেখা রয়েছে সুইসাইড নোটে। হাতের শিরা কেটে আত্মহত্যা করেছেন গোপাল, এমনটাই প্রাথমিক অনুমান করা হচ্ছে। তদন্ত করে গোটা ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

আরো পড়ুন : তৃতীয় ঢেউ কি এসে গেল?‌ একলাফে প্রায় ৪৮ শতাংশ বাড়ল সংক্রমণ, মৃত্যুও প্রায় দ্বিগুণ!‌

নিহত যুব মোর্চা নেতার পরিবার সূত্রে খবর, রাতে খাওয়াদাওয়ার পরে নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন গোপাল। সকালে ঘুম থেকে ওঠেননি তিনি। সকালে ঘুম থেকে ওঠার সময় পেরিয়ে যাচ্ছে অথচ গোপাল উঠছেন না দেখে সন্দেহ হয় পরিবারের। তখনই পরিবারের লোকজন তার ঘরে গিয়ে দরজা ধাক্কা দিতে শুরু করে।

সাড়া শব্দ না মেলায় দরজা ভাঙা হয়। দরজা ভাঙতেই দেখা যায় পড়ে রয়েছে গোপালের মৃতদেহ। দ্রুত খবর দেওয়া হয় স্থানীয় মোহননগর থানায়। পুলিশ আধিকারিকরা দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button