সংগীত

বিয়ন্সের বিরুদ্ধে খেপেছে বিটিএস আর্মি

২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত যাদের জন্ম, তাদের রাশি কন্যা। এই যেমন পপ তারকা বিয়ন্সে। ফলে এই রাশি নিয়ে তাঁর উচ্ছ্বাসেরও শেষ নেই। তারই উদাহরণ মিলল তাঁর ওয়েবসাইটে। বিয়ন্সে নিজের দল ভারী করতে এই রাশির তারকাদের তালিকা ঝুলিয়ে দিলেন নিজের ওয়েবসাইটে।

বিয়ন্সে তাঁর ওয়েবসাইটে তারকাদের শৈশবের ছবি দিয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন নাম। তালিকায় আছেন বিটিএস ব্যান্ডের সদস্য জাংকুকও। কিন্তু দল ভারী করতে গিয়ে যে হিতে বিপরীত হবে, কে জানত!

আরও পড়ুন : ‘মানিকে মাগে হিঠে’, জেনে নিন ভাইরাল গানের শিল্পীর পরিচয়

তালিকায় বাদ পড়েছেন বিটিএস ব্যান্ডের আরেক সদস্য আর এম। যে কিনা এই ব্যান্ডের প্রধানও। তাঁর জন্মও ১২ সেপ্টেম্বর। এতেই খেপেছেন বিটিএস আর্মি, মানে এই কে-পপ ব্যান্ডটির ভক্তরা।

এক ভক্ত জানিয়েছেন, বিয়ন্সের তালিকায় জাংকুক থাকায় সবাই তাঁকে স্বাগত জানাচ্ছেন, কিন্তু এটা বিভ্রান্তিকর যে কন্যা রাশি হওয়া সত্ত্বেও আর এম তালিকায় নেই। অথচ তিনি বিটিএস প্রধান। লিখেছেন অনেকগুলো গান। এমনকি জাতিসংঘে বক্তব্য দেওয়ারও সুযোগ পেয়েছেন।

বিয়ন্সের ওই তালিকায় আছেন ব্ল্যাক লাইভলি, বিলি পোর্টার, প্রিন্স হ্যারি, ইদরিস এলবা, জ্যাডা পিঙ্কেট স্মিথ, জেনিফার হাডসনসহ অনেক তারকা। বিয়ন্সের জন্মতারিখ ৪ সেপ্টেম্বর।

আরও পড়ুন ::

Back to top button