বলিউড

স্বামীর পর্নকাণ্ড: ভুল থেকে শিক্ষা নেবেন শিল্পা

Shilpa Shetty : স্বামীর পর্নকাণ্ড: ভুল থেকে শিক্ষা নেবেন শিল্পা - West Bengal News 24

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রা পর্ন মামলায় গ্রেপ্তার রয়েছেন। সেই ঝড় সামলাতে হচ্ছে স্ত্রী শিল্পাকেও। তবে এতে একেবারে ভেঙে পড়েননি শিল্পা। ঝড়ের মোকাবিলা করেই এগিয়ে যাচ্ছেন তিনি। জীবন তাকে শিক্ষা দিয়েছে, তিনি শিক্ষা নিয়েছেন। থমকে দাঁড়িয়েছেন। আবার পথ চলেছেন। ভুল থেকে শিখতে শিখতে এগিয়েছেন তিনি। সেই বার্তাই আরও একবার জানান দিলেন বলিউড এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের কয়েকটি পঙ্‌ক্তি তুলে ধরেছেন শিল্পা। সেখানে লেখা, টুকরো টুকরো ভুল না করলে আমরা কখনোই ঘটনাবহুল জীবন পাব না। কিন্তু সেই ভুলগুলো যাতে খুব বিপজ্জনক না হয় বা অন্যের ক্ষতি না করে, সেই দিকে আমাদের নজর দিতে হবে। কিন্তু ভুল আমাদের হবেই।

আরও পড়ুন : গোল্ডেন আইকন অ্যাওয়ার্ড পাচ্ছেন শ্যারন স্টোন

নিজেদের ভুলকে দুইভাবে দেখার কথা বলা হয়েছে সেই বইয়ে। ভুল করে অনেকেই সেটাকে ভুলে যেতে পারেন। আবার একটা ভুলকে জীবনের এক কঠিন অভিজ্ঞতা হিসেবেও দেখা যেতে পারে। কারণ সেই ভুলগুলোই অনেক শিক্ষা দিয়ে যেতে পারে।

গত এক মাসেরও বেশি সময় ধরে চলা বিতর্ককে কী তবে এক রকম শিক্ষা হিসেবেই দেখছেন শিল্পা শেঠি? কঠিন পরিস্থিতি কাটিয়ে ঘুরে দাঁড়ানোর শিক্ষা নিচ্ছেন তিনি?

কারণ, ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা লেখা তেমনই ইঙ্গিত করছে। যার শেষে লেখা, আমি ভুল করব। আবার নিজেকে ক্ষমা করব এবং সেই ভুলগুলো থেকে শিখব।

জীবনে ঝড় বয়ে যাওয়ার পরেও ঘুরে দাঁড়িয়েছেন শিল্পা। হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। লড়াই করার, লড়াই করে জেতার জন্য মরিয়া এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button