বলিউড

মাদক কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা আরমান কোহলি, বাড়ি থেকে বাজেয়াপ্ত প্রচুর নেশার সামগ্রী

Armaan Kohli : মাদক কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা আরমান কোহলি, বাড়ি থেকে বাজেয়াপ্ত প্রচুর নেশার সামগ্রী - West Bengal News 24

নিষিদ্ধ মাদক উদ্ধার অভিনেতা আরমান কোহলির বাড়িতে। শনিবার এনসিবি-র তরফে তল্লাশি করা হয় তাঁর মুম্বইয়ে বাড়িতে। কিছু পরিমাণ নিষিদ্ধ মাদক পাওয়া যায়। এরপরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তারপরই তাঁকে গ্রেপ্তার করা হয়।

শনিবার এক মাদক ব্যবসায়ী অজয় রাজু সিং-কে আটক করা হয়েছিল আর এরপরই তাকে জিজ্ঞাসাবাদের পর বিগ বস খ্যাত এই অভিনেতার বাড়িতে অভিযান চালানো হয়। আরমান কোহলিকে গ্রেপ্তারের একদিন আগেই অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরো পড়ুন : শাহরুখের দেহরক্ষীর বেতন কত জানেন! জানলে চোখ কপালে উঠবে

তবে এর আগেও বেআইনি কাজে জড়িয়ে পড়েছিলেন আরমান। ২০১৮ সালে তাঁর বাড়ি থেকে ৪১ টি স্কচ হুইস্কির বোতল উদ্ধার করা হয়েছিল। তখনও ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমার এই সহ-অভিনেতাকে গ্রেপ্তার করা হয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদকচক্রের হদিশ পেতে সক্রিয় হয়ে ওঠে এনসিবি। করণ জোহর ও অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছিল কয়েকদিন আগেই। এবার ‘বিগ বস’ খ্যাত এই অভিনেতাকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button