রাজ্য

শিলিগুড়িতে নৃশংসভাবে কুপিয়ে খুন সিভিক ভলান্টিয়ারকে

শিলিগুড়িতে নৃশংসভাবে কুপিয়ে খুন সিভিক ভলান্টিয়ারকে - West Bengal News 24
প্রতীকি ছবি

রবিবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বেদানগছ এলাকায় অস্বাভাবিক মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ারের। সূত্রের খবর, তাঁকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। মৃতের নাম দুলাল কর্মকার। বয়স হয়েছিল ৩০ বছর। জানা গেছে, তিনি শিলিগুড়ি বিধাননগর থানায় সিভিক ভলান্টিয়ার পদে কর্মরত ছিলেন।

রবিবার ভোরবেলায় স্থানীয় কয়েকজন এলাকাবাসী বেদানগছে রাস্তার পাশে ক্ষত বিক্ষত অবস্থায় পড়ে থাকা একটি মৃতদেহটি দেখতে পান। এই দেখে তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে বিধাননগর থানার পুলিশ এসে সেই মৃতদেহ উদ্ধার করে। এরপর উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃতের দাদা বৈদ্যনাথ কর্মকার জানান, রাতের বেলায় তিনি ও তাঁর ভাই একসঙ্গেই খাওয়া দাওয়া সারেন। এরপর ঘুমাতে চলে যান তিনি।

আরো পড়ুন : ইভটিজিং এর প্রতিবাদ করায় টিএমসিপির ৩ ছাত্রকে বেধড়ক মারধর

রাতে ভাইয়ের সঙ্গে তাঁর স্ত্রীর বিশাল অশান্তি হয়। সকালে এসে ভাইয়ের স্ত্রী জানান, ভাই বাড়িতে নেই। মৃতদেহের শরীরে একাধিক জায়গায় ক্ষত আছে। পুলিশের অনুমান, ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে তাঁকে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে, তাদের সকলের কঠোর শাস্তির দাবি করছেন এলাকাবাসীরাও। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর থানার পুলিশ। ঘটনাস্থলে এবং ওই এলাকার পরিস্থিতি খতিয়ে দেখছেন তাঁরা।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button