জলপাইগুড়ি

ভ্যাকসিনের লাইনে চরম বিশৃঙ্খলা, হুড়োহুড়িতে পদপিষ্ট ‘লক্ষ্মীরা’, আহত ৩০ (ভিডিও)

ভ্যাকসিনের লাইনে চরম বিশৃঙ্খলা, হুড়োহুড়িতে পদপিষ্ট ‘লক্ষ্মীরা’, আহত ৩০ (ভিডিও) - West Bengal News 24

বর্তমান সময়ে করোনা তৃতীয় ঢেউের আশঙ্কার দিন গুনছে দেশবাসী। সুস্থ থাকতে প্রথম অপরিহার্য হল ভ্যাকসিন (vaccine) গ্রহণ। দুটো না হলেও, নিদেনপক্ষে একটা ডোজ তো নেওয়া হোক- সেই কারণেই ভ্যাকসিন সেন্টারের বাইরে লাইন পড়ছে অগণিত মানুষের। আর সেই লাইনে দাঁড়িয়েই অসুস্থ হয়ে পড়ছেন অনেকেই।

এবার এই ঘটনার সাক্ষী থাকল জলপাইগুড়ির (jalpaiguri) বানারহাট ব্লক। ভ্যাকসিন নেওয়ার লাইনে দাঁড়িয়ে হুড়হুড়িতে মারাত্মক ভাবে জখম হলেন ২৫-৩০ জন। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয় দুরামারি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। আবার অনেককে পাঠানো হয় ধুপগুড়ি স্বাস্থ্যকেন্দ্রে এবং বীরপাড়া হাসপাতালে। তবে তাঁদের মধ্যে থেকে আবার গুরুতর আঘাতপ্রাপ্ত ৪ জনকে পাঠানো হল জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।

আরো পড়ুন : ‘লোক দেখাতে এই সব কাজ করছে দিদিমনি’, ঘাটাল মাস্টার প্ল্যান প্রসঙ্গে তৃণমূলকে নিশানা দিলীপের

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জেলা পুলিশ সুপার, জেলা স্বাস্থ্য আধিকারিক, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাক্তার রমেন্দ্রনাথ প্রামাণিকও। তবে কেন এরমক ঘটনা ঘটল, তার জন্য জেলা স্বাস্থ্য দফতরের তরফ থেকে একটি মেডিক্যাল টিম পাঠানো হয়েছে। ঘটনার বিবরণ খতিয়ে দেখা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার ধুপগুড়ির দুরামারির চন্দ্রকান্ত হাইস্কুলে ভ্যাকসিন দেওয়ার কথা ছিল। ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়ার কথা থাকায়, ভোর থেকেই অনেক মানুষের ভিড় জমে সেখানে। এরপর সকালে নির্দিষ্ট সময়ে স্কুলের গেট খুলে দিতেই মানুষের মধ্যে হুড়হুড়ি পড়ে যায়।

সেই সময় আগে যেতে গিয়ে পদপিষ্ট হয়ে যান অনেকেই। তাদেরকেই পরবর্তীতে চিকিৎসার জন্য বিভিন্ন জায়গায় পাঠানো হয়। তবে এত কিছুর পরও সেখানে ভ্যাকসিন দেওয়া বন্ধ করেনি কর্তৃপক্ষ।

সূত্র: বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button