বলিউড

যেভাবে চার মাসে ২১ কেজি ওজন কমালেন ভূমি

Bhumi Pednekar : যেভাবে চার মাসে ২১ কেজি ওজন কমালেন ভূমি - West Bengal News 24

ভূমি পেডনেকার, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ইতোমধ্যে অভিনয়ে দর্শকদের মন কেড়েছেন তিনি।

তবে বলিউড অভিষেকে স্থুল চেহারা নিয়ে দর্শকদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভূমিকে। যদিও সেসবের তোয়াক্কা না করে কয়েক মাসেই নিজেকে প্রমাণ করেন তিনি। কোন উপায়ে জিরো ফিগারে পৌঁছলেন ভূমি? জেনে নিন তার মেনে চলা কয়েকটি নিয়ম।

১. ওয়ার্ক আউট
চার মাসে প্রায় ২১ কেজি ওজন ঝরিয়েছেন ভূমি। এই ওজন কমানোর মিশনে এতটুকু বিশ্রাম নেননি তিনি। সদা ভরসা রেখেছেন কেবল ওয়ার্ক আউটের ওপরেই। ফ্যানদেরকেও তাই অবিরত কার্ডিয়ো ও ওয়েট ট্রেনিংয়েই জোরদিতে বলছেন অভিনেত্রী।

আরও পড়ুন : এবার মহেশ ভাটের গোপন রহস্য ফাঁস করলেন তারই পুত্রবধূ

২. ঘি-মাখন খাওয়া
ক্র্যাশ ডায়েট তো দূর বরং বেশি করে ঘি, মাখন, দুধ ডায়েটে রেখেছিলেন ভূমি। ওজন ঝরানোর দিনগুলোতে এগুলোই বেশি করে খেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

৩. মায়ের হাতের রান্নায় ভরসা
শুধু ঘি-মাখনই নয়, ভরসা ফেরাতে হবে ঘরের খাবারেও। ভূমির পরামর্শ যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলুন। নিজেও ভরসা রেখেছেন মায়ের হাতে তৈরি ঘরের খাবারেই। একইসঙ্গে প্রচুর সবুজ শাকসবজি খেতেও বলছেন অভিনেত্রী।

আরও পড়ুন : নোরা ফাতেহির সুপারহিট ‘ও সাকি’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল তিন যুবতি, দেখুন সেই ভিডিও

৪. জুস পান
শরীরের টক্সিন দূর করতে অ্যালোভেরা জুস ও শসার ওপর নিয়মিত ভরসা রেখেছেন ভূমি। টানা পাঁচদিন ওয়ার্ক আউটের পর যা ইচ্ছে হয় তাই-ই খেতে বলেছেন তিনি। এই কয়েকটি নিয়ম মেনে চললে কয়েক মাসেই ওজন কমে জিরো ফিগার পাবেন বলে জানিয়েছেন ভূমি পেডনেকার।

সূত্র: জি নিউজ

আরও পড়ুন ::

Back to top button