বলিউড

হৃদরোগেই কি মৃত্যু হল সিদ্ধার্থর, নাকি অন্য কিছু, ময়নাতদন্তের রিপোর্টে বেরিয়ে এল নয়া তথ্য

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু থেকে শিক্ষা নিয়ে এবার আর কোনওরকম খামতি রাখছে না মুম্বই পুলিশ। বৃহস্পতিবার সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই তাঁর বাড়ির সামনে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনি। এমনকী, কুপার হাসপাতাল যেখানে নিদ্ধার্থের ময়নাতদন্ত হয়েছে, সেখানেও মুম্বই পুলিশের টিম সারা রাত পাহাড়া দিয়েছে।

সূত্রের খবর, পোস্টমর্টেমের সময় দুজন পুলিশ সঙ্গে ছিলেন। পুরোটাই ভিডিও রেকর্ট করা হয়েছে। একাধিকবার ডাক্তারি রিপোর্ট চেক করছেন পুলিশরা। কারণ, সুশান্তের সময় বেজায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল মুম্বই পুলিশকে। অতঃপর সিদ্ধার্থ শুক্লার সময়ে বেজায় তটস্থ মুম্বই পুলিশ (Mumbai Police) প্রশাসন।

আরো পড়ুন : যেভাবে চার মাসে ২১ কেজি ওজন কমালেন ভূমি

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুকে কেন্দ্র করে নেটদুনিয়াতেও নানা গুজব রটেছে। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে নানা ধোঁয়াশার কথা বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, তা একেবারেই অনভিপ্রেত। শেষমেশ সব জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে জনপ্রিয় টেলি-অভিনেতার ময়নাতদন্তের রিপোর্ট।

কী বলছে সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের রিপোর্ট? গতকাল রাতেই কুপার হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে। রিপোর্টে প্রকাশ, কোনওরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি অভিনেতার শরীরে। কেমিক্যাল অ্যানালিসিসের জন্য পাঠানো হয়েছে ভিসেরা রিপোর্ট। তবে সিদ্ধার্থ যে হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন, ময়নাতদন্তের পর সেই প্রাথমিক অনুমানেই শিলমোহর বসানো হয়েছে হাসপাতালের তরফে।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button