দঃ ২৪ পরগনা

চরম নৃশংসতা! ক্যানিংয়ে মহিলাকে গাছে বেঁধে গণপিটুনি

চরম নৃশংসতা! ক্যানিংয়ে মহিলাকে গাছে বেঁধে গণপিটুনি - West Bengal News 24

মালদার পর এবার ক্যানিং। পাচারকারী সন্দেহে মহিলাকে গাছে বেঁধে গণপিটুনি। চরম এই নৃশংসতার ছবি উঠে এল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। রাতভর গাছে বেঁধে চলে মারধর। গণপিটুনির পর প্রহৃত মহিলাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতের অন্ধকারে আচমকা এক ব্যাক্তির বাড়িতে ঢুকে পড়েন ওই মহিলা। এরপরই পাচারকারী সন্দেহে তাঁকে গাছে বাঁধা হয়। এরপর যে যেমন পেরেছে, মহিলাকে এলোপাথারি মারধর করেছে। এরপর খবর পেয়ে পুলিশ ছুটে আসে ঘটনাস্থলে। উদ্ধার করা হয় মহিলাকে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। ইতিমধ্যেই অই ঘটনার নিন্দার ঝড় উঠেছে।

আরো পড়ুন : জমি নিয়ে বিবাদ! মা ও স্ত্রীর সামনে পিটিয়ে খুন করল প্রতিবেশী দুই ব্যাক্তি

অন্যদিকে মালদার মঙ্গলবাড়ি গৌড় কলেজ সংলগ্ন একটি পেট্রল পাম্পের সামনেও প্রায় একই ছবি উঠে এসেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তিকে মোটরবাইক চোর সন্দেহে আটক করে এলাকাবাসী। তাঁকে একটি বিদ্যুতের খুঁটিতে পিছমোড়া করে বেঁধে ফেলেন তাঁরা। এরপর চলে অকথ্য অত্যাচার।

কিল-চড়-লাথির পাশাপাশি রীতিমতো বাঁশ ও লাঠি দিয়েও চলে মারধর। খবর পেয়ে মঙ্গলবাড়ি ফাঁড়ির পুলিশ পৌঁছেয় ঘটনাস্থলে। পুলিশকর্মীরাই মারমুখী স্থানীয় মানুষদের হাত থেকে রক্ষা করে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button