বলিউড

তাজমহলের সামনে দাঁড়িয়ে বাগদান সারলেন Vidyut Jammwal

 

বর্তমান সময়ে বলিউডের অন্যতম ফিট ও সুদর্শন অভিনেতা বিদ্যুৎ। তার অসংখ্য ভক্ত-অনুরাগীর সংখ্যা অনেক। তাদের কিছুটা নৈরাশ করে বাগদাদ সেরে ফেলেছেন বিদ্যুৎ। তাও আবার সম্রাট শাহজাহানের তৈরি তাজমহলের সামনে।

পাত্রী দীর্ঘদিনের বান্ধবী নন্দিতা মাহতানি। তাহমহলের সামনে দাঁড়িয়ে প্রেয়সীর হাতে আংটি পরিয়ে ঘর বাঁধার প্রতিশ্রুতি দিয়েছেন বিদ্যুৎ। এ বাগদান তার অসংখ্য নারী অনুরাগীর হৃদয় ভেঙে দিয়েছে।

‘কমান্ডো’খ্যাত বলিউড অভিনেতা বিদ্যুতের সঙ্গে নন্দিতার সম্পর্ক দীর্ঘদিনের। ফিল্মফেয়ারে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে— কোনো আড়ম্বর ছাড়া প্রায় চুপিসারেই বাগদান সেরেছেন তিনি। ২ সেপ্টেম্বর তাদের আংটিবদলের পর্ব সম্পন্ন হয়েছে।

আরো পড়ুন : এবার ছোটপর্দায় জুটি বাঁধলেন শাকিব-নুসরাত

অন্যদিকে বলিউডের পরিচিত নাম নন্দিতা মাহতানি। তার ডিজাইন করা কাপড় উঠেছে তারকাদের গায়ে। বিদ্যুতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছে এ ডিজাইনারের। সম্প্রতি তাজমহলে বেড়াতে গিয়েছিলেন বিদ্যুৎ। সঙ্গে গিয়েছিলেন নন্দিতাও। এর পরেই আসে বাগদানের খবর।

সেখানে একসঙ্গে গিয়ে একাধিক ছবিও তোলেন তারা। ছবিতে দেখা যাচ্ছে— বিদ্যুতের আপাদমস্তক সাদা পোশাক। নন্দিতার পরনে সাদা টি-শার্ট ও ফ্লোরাল স্কার্ট। কাঁধে ছোট্ট স্লিং ব্যাগ। দুজনের চোখেই কালো চশমা। হাতে হাত রেখে ছবি তুলেছেন তারা। সেসব ছবি নেটমাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনদের চোখ এড়ায়নি নন্দিতার অনামিকায় বসা বেশ বড়সড় একটি হীরের আংটি।

আরও পড়ুন ::

Back to top button