ঢালিউড

মাতৃভূমির কাছে নিরাপত্তা চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট পরীমণির! নতুন কোনও বিপদ?

pori moni latest news : মাতৃভূমির কাছে নিরাপত্তা চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট পরীমণির! নতুন কোনও বিপদ? - West Bengal News 24

নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আর সেই ভয় থেকে তিনি দৃষ্টি আকর্ষণ করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সোমবার সন্ধ্যায় দেয়া এক পোস্টের মাধ্যমে সরকার প্রধানের দৃষ্টি আকর্ষণ করেছেন পরীমনি।তিনি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন!’

নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে পরীমনি পরের লাইনে লেখেন, ‘রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’

এর আগেও একবার প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। ১৪ জুন রাতে সেই স্ট্যাটাসে তিনি জানিয়েছিলেন, বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে।

গত ৪ আগস্ট রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি।

আরও পড়ুন : পরীমনি জানালেন ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ

পরের দিন পরীমনিকে আটকের কারণ জানানোর পাশাপাশি বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব। ওই দিনই এই অভিনেত্রীকে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডে পাঠানো হয়। পরে আরও দুই দফায় মোট তিন দিনের রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি।

রিমান্ড শেষে পরীমনিকে রাখা হয় কাশিমপুর কারাগারে। ৩১ আগস্ট জামিন হয় পরীমনির। ১ সেপ্টেম্বর কারামুক্ত হয়ে বানানীর বাসায় ফেরেন তিনি। সেখানেই আছেন এখন।

আরও পড়ুন ::

Back to top button