বলিউড

এবার বেয়ার গ্রিলসের সঙ্গী অজয় দেবগণ

Bear Grylls-Ajay Devgn : এবার বেয়ার গ্রিলসের সঙ্গী অজয় দেবগণ - West Bengal News 24

বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার শোতে এবার অংশ নিচ্ছেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। এই শোয়ের শুটিংয়ের জন্য এরইমধ্যে মালদ্বীপে পৌঁছেছেন অজয়। জানা যায় শীঘ্রই শুরু হবে শুটিং।

বেয়ার গ্রিলসের শো-এর ফরম্যাট অনুযায়ী সেলিব্রেটিদের টানা ৪৮ ঘণ্টা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে। সঙ্গে থাকবেন বেয়ার নিজেও। তবে কীভাবে ওই অভিনেতা একের পর এক চ্যালেঞ্জগুলো হাতের মুঠোয় নেবে, তা নিয়েই চলবে শো।

জানা গেছে মালদ্বীপে কখনো জলের নিচে, কখনো গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের ঘটনা দেখানো হবে অনুষ্ঠানে। এছাড়া প্রকৃতির মাঝে নিজেকে বাঁচিয়ে রাখার মরিয়া চেষ্টা করবেন অজয় দেবগন। দু’দিন ধরে এই অ্যাডভেঞ্চার এপিসোডটির শুটিং চলবে। শো টি দেখা যাবে ডিসকভারি প্লাস ও ডিসকভারি চ্যানেলে।

আরও পড়ুন : তুরস্কে ফ্যানদের সঙ্গে পার্টিতে নাচলেন সালমান খান (ভিডিও)

বেয়ার গ্রিলসের শোতে ভারতীয় অভিনেতাদের উপস্থিতি নতুন নয়। এর আগে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে এই শোতে। তবে শুধু অভিনেতা নয়, বেয়ার গ্রিলসের এই শোতে অংশ নিয়েছিলেন প্রধানন্ত্রী নরেন্দ্র মোদিও।

অন্যদিকে, বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে বেয়ার গ্রিলসকে। সেই সিরিজের শুটিং হবে সাইবেরিয়ায়। সেখানকার আবহাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য এরইমধ্যে নানারকম ট্রেনিং করছেন রণবীর সিং।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button