রাজ্য

অগ্নিমিত্রা পলের টুইটার অ্যাকাউন্ট হ্যাক! লালবাজারের দ্বারস্থ বিজেপি বিধায়ক

Agnimitra Paul : অগ্নিমিত্রা পলের টুইটার অ্যাকাউন্ট হ্যাক! লালবাজারের দ্বারস্থ বিজেপি বিধায়ক - West Bengal News 24

হ্যাক হয়েছে আসানসোল দক্ষিনের বিধায়ক তথা বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালের টুইটার অ্যাকাউন্ট। মঙ্গলবার সকালেই এই বিষয়টি নিয়ে অবহিত হন তিনি। তাঁর অভিযোগ কেউ বা কারা তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে তাঁর পরিচিতজনদের নানা ম্যাসেজ করছে। বিষয়টি তিনি ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখার নজরে এনেছেন।

সেই সঙ্গে পরিচিতজনদের জানিয়ে দিয়েছেন, কেউ যেন ওই সব ম্যাসেজের উত্তর না দেন। লালবাজারের সাইবার ক্রাইম শাখায় এই বিশয়ে লিখিত অভিযোগ তিনি দায়ের করার পরে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে কে বা কারা এই টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে তা এখনও প্রকাশ্যে আসেনি। পুলিশের তরফেও এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : মোবাইল চোর সন্দেহে যুবককে গণপিটুনি, হাসপাতালে মৃত্যু আক্রান্তের

২০১৯ সালের মার্চ মাসে বিজেপিতে যোগ দেন অগ্নিমিত্রা পাল। সেবার তিনি লোকসভা নির্বাচনের টিকিট পাননি। তবে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে নেমে নজর কেড়েছিলেন একের পর এক বিতর্কিত মন্তব্য করে। ২০২০ সালে তাঁর হাতেই বিজেপি রাজ্যে তাঁদের দলের মহিলা মোর্চার দায়িত্ব তুলে দেয়। সেই দায়িত্বে এখনও রয়েছেন অগ্নিমিত্রা।

পাশাপাশি একুশের বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে বিধায়কের দায়িত্বও পালন করছেন তিনি। এদিন অগ্নিমিত্রার ঘনিষ্ঠ মহল থেকে দাবি করা হয়েছে টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পিছনে রাজ্যের শাসক দলের হাত থাকতে পারে। কেননা গতকালই আসানসোলের কালিপাহাড়ি এলাকায় ধসের জেরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিধায়িকা। তাঁকে ঘিরে ধরেগো-ব্যাক শ্লোগানও দেওয়া হয়।

এই নিয়ে অগ্নিমিত্রা গতকালই অভিযোগ করে জানিয়েছিলেন, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেই ইচ্ছাকৃতভাবে তাঁকে ঘিরে ধরে স্লোগান দেওয়া হয়েছে। আর এদিন সাতসকালেই তিনি টের পান যে তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তাই তাঁর ধারনা তৃণমূল থেকেই ওই ঘটনা ঘটানো হয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button