রাজ্য

মর্মান্তিক! খেলতে গিয়ে গাড়ির মধ্যে দমবন্ধ হয়ে মৃত্য়ু দুই শিশুর

মর্মান্তিক! খেলতে গিয়ে গাড়ির মধ্যে দমবন্ধ হয়ে মৃত্য়ু দুই শিশুর - West Bengal News 24

চার চাকা মারুতি গাড়ির মধ্যে আটকে দমবন্ধ হয়ে মৃত্যু হল দুই শিশুর। আরও এক শিশুর অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ার তালতলাপাড়া এলাকায়। মৃত ওই দুই শিশুর নাম ইসমাইল শেখ (৬) ইসরাইল শেখ (৫)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে বাড়ির সামনে রাখা একটি মারুতি চার চাকা গাড়ির আশেপাশে খেলা করছিল তিন শিশু। হঠাৎই তাদের দেখতে না পেয়ে বাড়ির লোক আশেপাশের এলাকায় খুঁজতে শুরু করে। এরপর ওই গাড়ির ভিতর থেকে আশঙ্কাজনক অবস্থায় বের করা হয় তিন শিশুকে।

প্রথমে তাদের নিয়ে যাওয়া হয় হরিহরপাড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানেই দুই শিশুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্য আর এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন : গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত ৭১৯, মৃত্যু হয়েছে ৯ জনের

পরিবারের সদস্য মঈনুল শেখ জানান, ‘ওটা আমাদের বাড়ির গাড়ি। সবসময় লক করা থাকে ।বাড়ির বাচ্চারা ওই গাড়ির আশেপাশেই খেলা করে। কিন্তু কখনও গাড়ির ভেতরে ঢোকে না। জানি না আজ কিভাবে তারা গাড়ির ভেতরে ঢুকল।’

মঈনুল আরও জানান, ‘আজ হয়ত কোনওভাবে ওরা গাড়ির ভিতরে ঢুকে ছিল। তারপর ভিতর থেকে লক হয়ে যায়। জানলা বন্ধ ছিল। সম্ভবত ভিতরেই দমবন্ধ হয়ে মারা গেল বাচ্চা দুটি। ওরা গাড়ি থেকে বের হওয়ার অনেক চেষ্টা করেছিল। গাড়ির সিট, কভার সব ছেঁড়া ছিল। কাচের জানালা যদি একটু ফাঁক থাকত তাহলে হয়ত বাচ্চারা এভাবে মরত না। গাড়ির ভিতরেই দুটি বাচ্চা মারা গিয়েছে। অন্য আর একটি বাচ্চাকে চিকিৎসকরা বহরমপুরে পাঠিয়েছে।’ আচমকা দুই শিশুর এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button