রাজনীতিরাজ্য

‘এখানে ডাকলে তো ওদের কর্মীরা এসে ঢিল মারবে’ অভিষেকের ইডি তলব নিশানা দিলীপ ঘোষের

Dilip Ghosh on Abhishek Banerjee : ‘এখানে ডাকলে তো ওদের কর্মীরা এসে ঢিল মারবে’ অভিষেকের ইডি তলব নিশানা দিলীপ ঘোষের - West Bengal News 24

ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। অভিষেক বন্দ্যোপাধ্যেয়কে দিল্লিতে ইডির দফতরে হাজিরা দেওয়া নিয়ে কটাক্ষ করে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, এখানে ইডির দফতরে ডেকে পাঠালে তো ঘেরাও করবে,ঢিল মারবে, বিক্ষোভ দেখাবে। সেকারণেই দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে। আমোদর নেতাদেরও তো মুম্বইয়ে ডেকে পাঠানো হয়েছিল। সেখানে গিয়ে সকলে সোনা হয়ে ফিরে এসেছেন।

অভিষেককে নিশানা দিলীপের

শনিবার প্রাতর্ভ্রমণে বেরিয়ে ফের তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সম্প্রতি দিল্লিতে অভিেষক বন্দ্যোপাধ্যায়কে ইডি তলব করেছে। দিল্লিতে কেন অভিষেককে ডাকা হচ্ছে তা নিয়ে সরব হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোরাধ্যায়। শনিবার তারই পাল্টা জবাব দিয়েছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন : সোদপুরে একটি আবাসনের ঘর থেকে উদ্ধার মা-ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার

তিনি বলেছেন এখানে ইডি ডাকলে তো তাদের ঘেরাও করা হত বিক্ষোভ দেখানো হত। সেকারণেই দিল্লিতে তলব করা হচ্ছে। প্রসঙ্গত নারদ কাণ্ডে তিন নেতা মন্ত্রীকে সিবিআইয়ের গ্রেফতারির প্রতিবাদে সিজিও কমপ্লেক্সে ধরনা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। গোটা সিজিও কমপ্লেক্স ঘিরে ফেলেছিলেন তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা।

বিজেপি নেতাদেরও ডাকা হয়েছিল

এদিন দিলীপ ঘোষ দাবি করেছেন তাঁদের নেতাদেরও গুজরাত থেকে মুম্বইয়ে ডাকা হয়েছিল। কিন্তু তাঁরা সোনা হয়ে বেরিয়ে এসেছেন। অর্থাত্‍ বিজেপি নেতাদের দুর্নীতি প্রমাণ করতে পারেনি শিবসেনা সরকার। সিবিআই েযখানে প্রয়োজন মনে করবে সেখানে ডাকবে। এর মধ্যে রাজনীতিক কোনও বিষয় নেই।

আরও পড়ুন : বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণ, নন্দীগ্রামে মৃত্যু ১ কিশোরীর

প্রসঙ্গত উল্লেখ্য অভিষেক বন্দ্যোপাধ্যায় বারবার ইডির নোটিস এবং জেরা নিয়ে স্থগিতাদেশ চেয়ে হাইকোর্টে মামলা করেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় যদিও এর মধ্যে দিল্লিতে ইডির দফতরে গিয়ে হাজিরা দিয়েছেন। কিন্তু রুজিরা যাননি।

ইডির তলব

বারবার ফের দিল্লিতে ইডির দফতরে তলব করা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। কয়েকদিন আগেই দিল্লিতে ইডির দফতরে টানা ৯ ঘণ্ট জেরা করা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তারপর ফের পর পর তিনবার অভিষেক ও তাঁর স্ত্রী রুজিরাকে তলব করেছে ইডি।

আরও পড়ুন : লক্ষ্মীর ভাণ্ডারের ৫০০ টাকা পেতে আবেদন, উল্টে অ্যাকাউন্ট থেকে উধাও সাড়ে ২৬ হাজার

এবার দিল্লির বদলে কলকাতায় জেরা করার আবেদন নিয়ে দিল্লি হাইকোর্টের আবেদন জানিয়েছেন অভিষেক ও রুজিরা। আইন মেনে কলকাতাতেই তাঁদের জেরা করুক ইডি। এমনই আবেদন জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়।

ভবানীপুরে গোপনে প্রচার

ভবানীপুরে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা িটবরেওয়ালের হয়ে গোপনে প্রচার চালাচ্ছে বিজেপি। দিলীপ ঘোষের অভিযোগ তৃণমূল কংগ্রেস বিজেপি প্রার্থীর প্রকাশ্যে প্রচারে বাধা সৃষ্টি করছে। তাকে হুমকি দিচ্ছে। তাই গোপনে প্রচার চালানো হচ্ছে।

আরও পড়ুন : মোটর বাইক রাখাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর ঝগড়া! রাগে ”ছিটিয়ে দেওয়া হল ফুটন্ত ভাতের ফ্যান”

দিলীপের অভিযোগ যেখানেই প্রার্থী প্রচারে যাচ্ছেন সেখানেই একদল লোক তাঁর পিছু নিচ্ছে। এমনকী তৃণমূল কংগ্রেস কর্মীরা এসে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেছেন তিনি। সেকারণে প্রার্থীর নিরাপত্তার খাতিয়েই তিনি কবে কোথায় কখন প্রচারে যাবেন তা গোপন রাখা হচ্ছে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button