উঃ ২৪ পরগনা

ঘুড়ি ওড়ানো ঘিরে বচসা, বাবা-ছেলের ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ

 

ঘুড়ি ওড়ানো ঘিরে বচসা, বাবা-ছেলের ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ - West Bengal News 24

বিশ্বকর্মা পুজোর দিন ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ। বরাহনগরের মত্‍স্যজীবী কলোনিতে বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। গুরুতর আহত বাবা ও ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

বরাহনগরের নোয়াপাড়ার মত্‍স্যজীবী কলোনির বাসিন্দা বাবা ও ছেলে সুখদেব ও সুশান্ত হালদার বৃহস্পতিবার দুপুরে নিজেদের বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। তখন সেখানে হাজির হয় অজিত রাজবংশী নামে স্থানীয় এক যুবক। ওই ছাদ থেকে ঘুড়ি ওড়াবে বলে জানায় সে। কিন্তু অজিতকে ঘুড়ি ওড়ানোর অনুমতি দেননি সুখদেব ও সুশান্ত। এই নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ বাঁধে। বিবাদ চলাকালীন বাবা ও ছেলেকে ধাক্কা দেয় অজিত। দুজনেই ছাদ থেকে নীচে পড়ে যান।

আরও পড়ুন : বেলুন কিনে দেওয়ার টোপ দিয়ে শিশুকন্যাকে ধর্ষণ, পলাতক অভিযুক্ত

ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রা অভিযুক্তকে আটকে রাখেন। খবর দেওয়া হয় থানায়। ওদিকে আহত বাবা ও ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন পরিজনরা। তাঁরা আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিত্‍সাধীন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজিতকে গ্রেফতার করে পুলিশ। সে এলাকারই শরত্‍চন্দ্র ধর লেনের বাসিন্দা বলে জানা গিয়েছে। কেন সে এমন কাজ করল তা অবশ্য জানা যায়নি। পরিবারের তরফে জানানো হয়েছে, তাদের সঙ্গে কারও কোনও শত্রুতা নেই। তাও কেন এই ঘটনা জানতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button