রাজনীতিরাজ্য

প্রচুর কটাক্ষ ও হুমকি আসবে এবার, বিস্ফোরক বাবুল

Babul Supriyo : প্রচুর কটাক্ষ ও হুমকি আসবে এবার, বিস্ফোরক বাবুল - West Bengal News 24

আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃনমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। তৃণমূলে যোগদানের পর বাবুল সুপ্রিয় জানান রাজনীতি ছাড়ার কথা বলেছিলাম হৃদয় থেকে। পাশাপাশি তিনি বলেন সাংসদ পদ থেকে তিনি অবশ্যই ইস্তফা দেবেন‌।

তিনি বলেন শেষ চারদিনের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। সিদ্ধান্ত পরিবর্তন করে তিনি নিজেক গর্বিত বলেও জানিয়েছেন।আগামী দিনে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং দিদির হাত ধরে বাংলায় কাজ করতে চান বলে তিনি জানান।

সোমবার বাবুল সুপ্রিয় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানান। বাবুল সুপ্রিয় বলেন ৭ বছর মন থেকেই কাজ করেছিলাম তারপর একটা ফুলস্টপ এসে গিয়েছিল‌।তিনি বলেন কোনো ঘটনার সম্মুখীন হয়ে মানুষ কোনো সিদ্ধান্ত নেয় মানুষ আমিও তাই নিয়েছি। আমি কোনো ড্রামা করিনি।

আরও পড়ুন : ‘মমতা ঝোলা নিয়ে বসে আছেন, যে আসবেন তাঁকেই নেবেন’, কটাক্ষ অধীরের

বাবুল সুপ্রিয় বলেন তিনি খুব একটা খারাপ কাজ করেননি। অনেক পড়াশোনা করেছিলেন রাজনীতির জন্য। পার্লামেন্টের প্রচুর প্রশ্নের উত্তর দিয়েছিলেন। বিজেপির টিকিটে তিনি আসানসোলে জিত ছিলেন।

সেই সিট টাকে ধরে রাখার কোনো রকম প্রশ্ন আসছে না বলে জানান তিনি। তিনি বলেন এরপর প্রচুর কটাক্ষ আসবে আমাকে হুমকি দেওয়া হবে।যে সুযোগ আমার সামনে এসেছে আমি তাতে খুশি আমার পরিবারের লোকজন আমার বন্ধুরাও খুশি। আমি কলকাতাতে শিফট করে গিয়েছিলাম।

তিনি বলেন আমার মনে হয় না ভবানীপুর উপ নির্বাচনের জন্য আমাকে প্রচারের দরকার রয়েছে ‌। যদি আমাকে দলের তরফে বলা হয় তাহলে আমি যাবো । আগামীকাল তিনটের সময় সাংবাদিক বৈঠক অনুষ্ঠিত হবে বলে আজ ঘোষণা করেন বাবুল সুপ্রিয়।

সূত্র: প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button