রাজনীতিরাজ্য

‘১৪৪ ধারা তোলার ২৪ ঘণ্টার মধ্যে ত্রিপুরা যাব’, ভবানীপুর থেকে বার্তা অভিষেকের

Abhishek Banerjee : ‘১৪৪ ধারা তোলার ২৪ ঘণ্টার মধ্যে ত্রিপুরা যাব’, ভবানীপুর থেকে বার্তা অভিষেকের - West Bengal News 24

ভবানীপুরে মমতা ব্যানার্জির নির্বাচনী প্রচারের মঞ্চ থেকে একাধিক ইস্যুতে বিজেপিকে তুলোধনা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। এদিনের নির্বাচনী প্রচার থেকে অভিষেক বলেন, ‘ভবানীপুরে মমতা ব্যানার্জি না জিতলে গোটা ভারত বিপদের মুখে পড়বে। এক লক্ষ ভোটে যেতে হবে মমতা ব্যানার্জিকে।’

ত্রিপুরা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যাতে ত্রিপুরাতে না ঢুকতে পারি সেই জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। দেশের সবথেকে বড় দলের কেন এত ভয়? ১৪৪ ধারা তুললে ২৪ ঘণ্টার মধ্যে আমি ত্রিপুরায় যাব। ওখানে জোড়া ফুল ফুটবেই। শুধু ত্রিপুরাতে নয়, গোয়া-সহ একাধিক রাজ্যে নিজেদের সরকার গঠনের কথা বলেন তিনি।

আরও পড়ুন : আমি মার খাচ্ছিলাম যাদবপুরে, বিজেপি নেতারা টিভিতে মজা দেখছিলেন: বাবুল

এদিকে সিবিআই-ইডি প্রসঙ্গেও কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন অভিষেক। তিনি বলেন, ‘ওদের উন্নয়ন নিয়ে কোনও কথা নেই। ওরা শুধু ধর্ম নিয়ে রাজনীতি করে। বিধানসভা ভোটের আগে বহিরাগত নেতাদের পাঠিয়েছিলেন, তাতে কোনও লাভ হয়নি। মুখ থুবরে পড়েছে। এবার এজেন্সি পাঠাচ্ছে‌। আমাকে পাঁচটা চিঠি পাঠিয়েছে। ৫০০ টা পাঠালেও লাভ নেই। মেরুদণ্ড বিক্রি করব না।

এরই সঙ্গে এদিন দিলীপ ঘোষকে কটাক্ষ করে তিনি বলেন, ‘এক বিজেপি নেতা যে গরুর দুধের সোনা পেতেন তাঁর দিন শেষ। নতুন যিনি এসেছেন তিনি নাটক করছেন। ওরা ভারতীয় জনতা পার্টি নয়, যাত্রা পার্টি। আমাদের কাটছাঁট গুলো নিয়ে ওরা ভালো থাকুক। ভবানীপুর ভাটপাড়া হতে দেব না।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। আর মাত্র বাকি রয়েছে তিন দিন। তার আগে রবিবাসরীয় প্রচারে বিজেপিকে তুলোধনা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

সূত্র: বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button