কলকাতা

সহপাঠীকে ধর্ষণের অভিযোগ, নিউটাউনে গ্রেফতার ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র

Newtown Physical Assault : সহপাঠীকে ধর্ষণের অভিযোগ, নিউটাউনে গ্রেফতার ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র - West Bengal News 24

প্রথম বর্ষের ছাত্রীকে (first year girl student) ধর্ষণের (rape) অভিযোগে গ্রেপ্তার (arrest) সহপাঠী (classmate)। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে ইকোপার্ক থানার পুলিশ (police)। পুলিশ সূত্রে খবর, রবিবার কসবা থানা এলাকার বোসপুকুরের বাসিন্দা ইকোপার্ক থানায় অভিযোগ করেন। জানান, ২৪ সেপ্টেম্বর তাঁর মেয়েকে নিউটাউনের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের এক ছাত্র ধর্ষণ করেছে। যার জেরে তাঁর মেয়ে শারীরিক ও মানসিভাবে অসুস্থ হয়ে পড়ে।

আরও পড়ুন : ‘আমফানের রিপোর্ট আইওয়াশ, আমফান দুর্নীতি মামলায় ফের রাজ্যেকে ভর্ত্‍সনা হাইকোর্টের

অচৈতন্য অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। এখনও চিকিত্‍সাধীন রয়েছে প্রথম বর্ষের ওই ছাত্রী। এরপরই ঘটনার তদন্তে নামে ইকো পার্ক থানার পুলিশ। রবিবারই অভিযুক্ত ছাত্রকে নিউ টাউন থেকে গ্রেফতার করা হয়। আজ, সোমবার ধৃতকে বারাসাত আদালতে পেশ করা হবে। ওই ছাত্রীর পরিবারের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, নিউটাউনের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে একসঙ্গে পড়ত ওই ছাত্রছাত্রী।

ঘটনার দিন ওই তরুণীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ওইদিনই নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিসসূত্রে খবর, ছাত্রীর পরিবার জানিয়েছে, অভিযুক্ত একটি বাড়িতে পেয়িং গেস্ট থাকত। সেখানেই ছেলেটির সঙ্গে দেখা করতে গিয়েছিল মেয়েটি। তারপরই ফাঁকা ঘরে তরুণীর ওপর অত্যাচার চালানো হয়। ইতিমধ্যেই ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। ধর্ষিতা তরুণীর বয়ান খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button