বলিউড

তারকাদের হাতে কালো জলের রহস্য কি?

হাতে কালো জলের বোতল নিয়ে বলিউড তারকাদের ক্যামেরায় পোজ । যা দেখে চিন্তায় নেটিজেনরা। মনে প্রশ্ন, কেন তারকারা কালো জল পান করেন? এটা কি কেবল পান করার জন্যই রাখেন? নাকি অন্য কোনো উদ্দেশ্য। এসব প্রশ্নই এখন নেটিজনদের মনে।

এই জলের নাম ‘ব্ল্যাক অ্যাল্কালাইন ওয়াটার’। তবে এই জল কেবল পিপাসায় মেটায় না, শরীরের বিভিন্ন উপকার করে কালো জল। সাধারণ জল আর এই বিশেষ জলের মধ্যে রয়েছে আকাশ-পাতাল তফাৎ। যেমন গুণে, তেমনি দামেও। এতে রয়েছে ৭০টি প্রাকৃতিক খনিজ উপাদান। যা স্বাস্থ্যের জন্য ভীষণ উপকারী। তাই তারকারা তাদের শরীর ও মনকে চাঙ্গা রাখতে পান করেন কালো জল।

বেশ কিছু ব্র্যান্ডের ব্ল্যাক অ্যাল্কালাইন ওয়াটার রয়েছে। যার প্রতি লিটার ৩ থেকে ৪ হাজার রুপি!

কালো জল হাতে সর্বপ্রথম দেখা গিয়েছে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে। তবে এই জলের ইস্যু সম্প্রতি বেশি আলোচিত হয়েছে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের সুবাদে। তিনিও ব্ল্যাক ওয়াটার হাতে ক্যামেরাবন্দি হয়েছেন। এরপরই জলটি নিয়ে আলোচনার ঝড় ওঠে।

আরও পড়ুন : ঠোঁট কেটেছেন রাকুল!

এক এক করে প্রকাশ্যে আসে অন্য তারকাদের ছবিও। আইটেম গার্ল মালাইকা আরোরা প্রায়ই জিমে যাওয়া-আসার সময় ব্ল্যাক ওয়াটার হাতে ক্যামেরায় পোজ দেন।

কালো জল হাতে নিয়েছেন আনুশকাও। নিজেকে সুস্থ রাখার জন্য নিয়মিত এই জল পান করেন তিনি। বলিউডের অন্যতম অভিনেত্রী উর্বশী রাউতেলার সৌন্দর্য্যের পেছনেও রয়েছে কালো জলের ভূমিকা। নিজেকে ফিট ও গ্ল্যামারাস রাখতে ব্ল্যাক ওয়াটার পান করেন তিনি।

এদিকে তারকাদের হাতে থাকা কালো জলের বোতলের ডিজাইন ও নাম একই। এ থেকে আবার অনেকে ধারণা করছেন, তারকারা এই জলের বোতল হাতে রাখেন মূলত প্রচারের জন্যই। যেটার জন্য তারা অর্থ পান। কারণ কালো জলের বোতল হাতে যে’কজন তারকার ছবি ছড়িয়েছে নেট দুনিয়ায়, সবগুলোতেই জলের বোতলের নামটি তারা কৌশলে ক্যামেরার দিকে রেখেছেন। যার ফলে কোম্পানির নামটি স্পষ্ট দৃশ্যমান।

আরও পড়ুন ::

Back to top button