জাতীয়বলিউড

যোগীর ‘ওডিওপি’ প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন কঙ্গনা! উত্তর প্রদেশে নতুন ভূমিকায় অভিনেত্রী

আগামী বছর মহা গুরুত্বপূর্ণ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। কুর্সি বাঁচিয়ে রাখতে মরিয়া যোগী আদিত্যনাথ। বিজেপি বরাবর নরেন্দ্র মোদিকেই নির্বাচনের মুখ হিসেবে খাড়া করে, মুখ্যমন্ত্রী কে হবে তা জয়ের পর ঠিক হয়। কিন্তু যোগীর তর সইছে না।

কেন্দ্রীয় নেতাদের ওপর যেমন চাপ সৃষ্টি করছেন সেরকম তাঁর সরকার এই বেলা জনমোহিনী কর্মসূচি নিচ্ছে। যেমন সদ্য চালু করলেন ‘ওয়ান ডিস্ট্রিক্ট ওয়ান প্রোডাক্ট’ (ওডিওপি) প্রকল্প। তাতে পাশে পেলেন বলিউড অভিনেতা কঙ্গনা রানাওয়তকে।

আরও পড়ুন : ‘যদি রাস্তা-জাতীয় সড়ক আটকে আন্দোলনই করেন, তবে আদালতে আসবেন না’, কৃষকদের তুমুল ভর্ৎসনা সুপ্রিম কোর্টের

উত্তরপ্রদেশের ৭৫টি জেলার প্রত্যেকটির একটি পণ্যকে সামনে রেখে তা নিয়ে শিল্প করার পরিকল্পনা নিয়েছে যোগী প্রশাসন। এই প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন কঙ্গনা। যদিও এতে আশ্চর্যের কিছুই নেই। বরাবরই বিজেপি ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ‘কুইন’। কেন্দ্রের সমর্থন এবং বিরোধীদের আক্রমণ করতে গিয়ে নানা সময়ে বিতর্কিত মন্তব্য করেছেন তিনি।

এদিন উত্তরপ্রদেশের অতিরিক্ত মুখ্যসচিব নভনীত সেহগল টুইট করে জানান, ‘বিখ্যাত অভিনেতা কঙ্গনা রানাওয়ত মাননীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। মুখ্যমন্ত্রী তাঁকে একটি ওডিওপি প্রোডাক্ট উপহার দিয়েছে। কঙ্গনাজি আমাদের ওডিওপি-র জন্য ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হবেন।’ সরকারি সূত্র বলছে, যোগী আদিত্যনাথের কর্মকাণ্ডের প্রশংসা করেছেন কঙ্গনা।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button