বলিউড

জেলেই থাকছেন আরিয়ান, ফের জামিন নাকচ শাহরুখ পুত্রের

এবারও মিলল না স্বস্তি। শাহরুখ খানের পুত্র আরিয়ান খান সহ অন্যান্যদের অন্তর্বতীকালীন জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে থাকার নির্দেশ দেয় আদালত। এই রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই শাহরুখ নিযুক্ত আইনজীবী আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন।

জামিনের আবেদনের শুনানির সময় এনসিবি এই জামিন নিয়ে বিরোধিতা করে এবং এনসিবি জানায় যে আরিয়ান খান প্রভাবশালী ব্যক্তি ও জামিনে মুক্ত হওয়ার পর মাদক কাণ্ডের প্রমাণ নষ্ট করতে পারেন। আদালত এরপরই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন মঞ্জুর করে না। তবে এই তিনজন বিশেষ এনডিপিএস আদালতে জামিনের আবেদন করতে পারেন।

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে জামিনের আবেদন খারিজের বিরোধিতা করে বলেন, ‘‌শুধুমাত্র আমার মক্কেল ধনী পরিবারের অন্তর্ভুক্ত বলে এটা বলা যাবে না যে তিনি প্রমাণ নষ্ট করতে পারেন। কোন প্রভাব তিনি ব্যবহার করবেন?‌ তিনি ৬-৭দিন ভুক্তভোগী। মানুষ আরও গুরুতর অপরাধ করে চারদিকে ঘুরে বেড়ায়। আমার মক্কেল নিশ্চয়ই তাদের মধ্যে এরজন নয়।’‌

আরও পড়ুন : আরিয়ানের সঙ্গে দেখা করতে এনসিবির দপ্তরে গৌরি খান

হোয়াটসঅ্যাপে যে কথোপকথনের জেরে আরিয়ানকে মাদকাসক্ত বলে সন্দেহ করা হচ্ছে, তা নেহাতই ‘নির্দোষ’ ফুটবল নিয়ে ছিল বলে দাবি করলেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। কিন্তু সরকারী আইনজীবী অনিল সিংহ মনে করছেন, ফুটবল নয়, সাংকেতিক ভাষায় কোনও মাদক চক্রের সঙ্গে কথোপকথন চালাতেন আরিয়ান। সেই বিষয়টি আরও খতিয়ে দেখতেই তাঁকে নিজেদের হেফাজতে চেয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

বৃহস্পতিবারই এনসিবি আরিয়ান খানকে নিজেদের হেফাজতে আরও কিছুদিন রাখতে চাওযার আবেদন জানিয়েছিল কিন্তু সেই আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। আরিয়ান সহ অন্যান্যদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। মনে করা হচ্ছে শাহরুখ পুত্রকে মুম্বইয়ের আর্থুর জেলে রাখা হবে।

আরও পড়ুন : স্পেনের সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

গত শনিবারই মুম্বই উপকূল থেকে ছাড়ার কথা ছিল কর্ডিলিয়ার ক্রুজের। যার ভেতরে চলছিল তিনদিনের রেভ পার্টি। সেখানেই আয়োজকদের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছিল আরিয়ান খানকে। এনসিবি জানতে পারে যে এই রেভ পার্টিতেই নিষিদ্ধ মাদকের ব্যবহার হচ্ছে। এরপরই এনসিবি এই ক্রুজে তল্লাশি অভিযান চালায় এবং অতিথিদের কাছ থেকে একাধিক মাদক উদ্ধার করে। প্রথমে শাহরুখ পুত্র আরিয়ান খানকে এনসিবি আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। কিন্তু রবিবারই আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button