টলিউডবলিউড

ডিভোর্স ঘোষণার পর এবার গর্ভপাত নিয়ে যা বললেন সামান্থা

Samantha Akkineni : ডিভোর্স ঘোষণার পর এবার গর্ভপাত নিয়ে যা বললেন সামান্থা - West Bengal News 24

দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জনকে সত্যি করে চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন তারা।

গত ২ অক্টোবর মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাগা একটি বিবৃতিতে লিখেছেন, ‘অনেক আলোচনা ও চিন্তার পর সামান্থা ও আমি স্বামী-স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল বিষয় ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধন টিকিয়ে রাখবে।’

তিনি আরও লিখেছেন, ‘এই কঠিন সময়ে সহযোগিতা ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়াকে ধন্যবাদ। আমাদের এগিয়ে যেতে হবে।’ সামান্থাও ইনস্টাগ্রামে এই বিবৃতি পোস্ট করেছেন।

এবার বিবাহ বহির্ভূত সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা। শুক্রবার (৮ অক্টোবর) নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম আইডির স্টোরিতে দেওয়া এক বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে।

আরও পড়ুন : সানি লিওনের সঙ্গে অভিনয়ের সুযোগ পেতে পারেন আপনিও! (ভিডিও)

আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।’

তিনি আরও বলেন, ‘ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি।’ বিবৃতির নিচে সামান্থার স্বাক্ষরও রয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নাগা চৈতন্য আক্কিনেনি। জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চান সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এ জন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

আগেই শোনা গিয়েছিল, বিচ্ছেদের পর নাগার কাছ থেকে ভরণপোষণ বাবদ ৫০ কোটি টাকা পাবেন সামান্থা। তবে এখন শোনা যাচ্ছে, ৫০ কোটি নয়, সামান্থাকে ২০০ কোটি টাকা ভরণপোষণ দেওয়ার প্রস্তাব দিয়েছেন নাগা। কিন্তু সেই টাকা নিতে নারাজ এই অভিনেত্রী। সামান্থা জানান, তিনি নাগার কাছ থেকে একটি টাকাও নেবেন না।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button