পশ্চিম মেদিনীপুর

ঘাটালে বাইকে চড়ে পুজো দেখতে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত ১

দুর্গাপুজো মানেই বাঙালির কাছে প্ল্যান, আড্ডা, খাওয়া দাওয়া, ঘোরাঘুরি। সবকিছু আগের থেকেই ঠিক থাকে। সেরকম প্ল্যান রেডি ছিল তিন বন্ধুর। বাইকে একসঙ্গে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন। কিন্তু পথেই দুর্ঘটনা! এক বন্ধু চিরকালের জন্য হারিয়ে গেলেন। বাকি দুজন এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার দন্দিপুর এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, তিন যুবকের নাম সৈয়দ আমির আলি, শেখ জিয়া ও আমির আলি। তাঁরা ভিন রাজ্যে সোনার কাজ করতেন। পুজোর ছুটিতে বাড়ি ফিরেছিলেন তাঁরা। সপ্তমীর দিন একসঙ্গে প্রতিমা দর্শন করেন। খাওয়াদাওয়া করেন। তারপর অষ্টমীর প্ল্যানও রেডি থাকে। সকালে বাড়ি থেকে একটি বাইকে বেরোন তাঁরা তিনজন। আর রাস্তাতেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা।

আরও পড়ুন : উত্‍সবের মরশুমে স্বস্তি, গত ২৪ ঘণ্টায় রাজ্যে অনেকটা কমল সংক্রমণ

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তাঁদের বাইকের গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। সেই সময় উল্টোদিক থেকে একটি গাড়িও দ্রুত গতিতে এসেছিল। নিয়ন্ত্রণ হারিয়ে দুটো গাড়ি ধাক্কা মারে একে অপরকে। বাইক থেকে ছিটকে পড়ে যান তিন বন্ধুই। ঘটনাস্থলেই মারা যান সৈয়দ আমির আলি।

অন্যদিকে রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই পড়ে থাকেন বাকি দুজন। স্থানীয়রা দেখতে পেয়েই পুলিশকে খবর দেয়। পুলিশ এসে স্থানীয়দের সাহায্যে তাঁদের হাসপাতালে নিয়ে যায়। সঙ্গে সঙ্গেই তাঁদের চিকিত্‍সা শুরু হলেও অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মাথাতে গুরুতর চোট রয়েছে বলে জানিয়েছেন চিকিসকরা।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button