বলিউড

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলের শিকার হলেন সারা আলী খান, কিন্তু কেন?

আজ ২২ অক্টোবর, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জন্মদিন, আর তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলের শিকার হলেন বলি তারকা সারা আলী খান। কিন্তু কেন! জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানোয় ট্রোল কেনো হলেন? তবে শুনুন সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক কান্ডে পুলিশী হেফাজতে, তারপরেই গতকাল অভিনেত্রী অনন্যা পান্ডের বাড়িতেও এই মাদক কাণ্ডের সূত্র ধরে হানা দেয় NCB কর্তারা।

আর এরপরই হয়তো সারা আলী খান ও এই দলে আসতে পারেন তাই আগে থেকেই বাঁচার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সারা, এমনটাই মনে করছেন নেটিজেনরা আর তা নিয়েই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী সারা আলী খান। বেশিরভাগ নেট নাগরিকই টেনে আনলেন Narcotics Control Bureau-র প্রসঙ্গ। মোদ্দা কথা দরজায় এনসিবি কড়া নাড়ছে, তাই স্বরাষ্ট্রমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কথা মনে পড়েছে! কেউ লিখলেন, ‘এনসিবি-কে অনুরোধ এই টুইট নোট করে রাখতে।

আরও পড়ুন : আরিয়ানকে গাঁজা জোগাবেন, বলেছিলেন অনন্যা! মজা বলে দাবি নায়িকার, NCB-জেরায় ফাঁস হল গোপন তথ্য

এঁর বিরুদ্ধে ভবিষ্যতে কোনও পদক্ষেপ করবেন না।’ কেউ আবার অমিত শাহ-র ছবি পোস্ট করে সারা আলি খানকে ট্যাগ করে লিখলেন, ‘ওয়াংখেড়ে শুনছ, সারাকে সেফ মার্ক করে দাও।’ কেউ লিখলেন, ‘এনসিবি জিন্দাবাদ, এতদিন কি কেউ কখনও স্বরাষ্ট্রমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন!’ আরেক নেটিজেন Sara Ali Khan এবং Amit Shah-কে ট্যাগ করে লিখলেন, ‘শুনতে পাচ্ছ? সারার বাড়ির রেডটা আর করো না। আর আজকের পার্টিতেও সারাকে ডেকে নাও।’ সারাদিন এমনই নানা কটাক্ষে বিদ্ধ হলেন সারা আলি খান।

সুত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button