বিচিত্রতা

স্মার্টফোন কিনতে স্ত্রীকে বিক্রি করল স্বামী!‌ ঘটনায় চাঞ্চল্য

স্মার্টফোন কিনতে স্ত্রীকে বিক্রি করল স্বামী!‌ ঘটনায় চাঞ্চল্য - West Bengal News 24
প্রতীকি ছবি

স্মার্টফোনের শখ ছিল, কিন্তু ছিল না টাকা। তাই টাকার জন্য অগত্যা স্ত্রীকে বিক্রি!‌ আজব এই কীর্তি ঘটিয়েছেন ওড়িশার এক নাবালক। তাঁর কীর্তিতে হতবাক সকলেই। জানা গিয়েছে, বছর ছাব্বিশের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় এই নাবালকের। গত জুলাই মাসে বিয়েও হয় তাঁদের। তবে সংসার চালাতে তো টাকার প্রয়োজন। তাই ইটভাটাতেই কাজ করা শুরু করেন দু’‌জনেই।

আরও পড়ুন : সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে মারল হাতি (ভিডিও)

রাইপুর, ঝাঁসি হয়ে দক্ষিণ পূর্ব রাজস্থানের বরণে পৌঁছে কাজেও যোগ দেন তাঁরা। আয় কম হলেও দুজনে মিলে দিব্যি একসঙ্গে ঘর করছিলেন। কিন্তু ওই তরুণীর দাবি, ক্রমেই বুঝতে পারেন নাবালক স্বামী আর চায় না তাঁকে। অভিযোগ, ওই এলাকারই এক বছর পঞ্চান্নর এক ব্যক্তির কাছে তাঁকে ১ লক্ষ ৮০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয় তাঁর স্বামী। তাঁর আরও অভিযোগ, ওই টাকা দিয়ে স্মার্টফোন কিনে ইটভাটার কাজ ছেড়ে ওড়িশায় ফিরে যায় সে।

এদিকে নাবালক একা ফিরে আসায় সন্দেহ হয় ওই তরুণীর বাপের বাড়ির লোকজনের। নাবালককে জিজ্ঞাসাবাদ করা হলে সে। পরিজনদের সন্দেহহলে পুলিশে অভিযোগ করা হয়। তারপরেই পুলিশি জেরার মুখে স্ত্রীকে বিক্রি করার কথা স্বীকার করে নেয় ওই নাবালক। স্ত্রীকে বিক্রি করে দিয়ে ওই টাকায় স্মার্টফোন কেনে বলে জানায় সে। গ্রেপ্তার করা হয় ওই নাবাললকে। তারপর তরুণীকে উদ্ধার করে তুলে দেওয়া হয় পরিজনজনদের হাতে।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button