রাজ্য

দরজায় দাঁড়িয়ে কেন্দ্রীয় বাহিনী, শোভনদেবকে ঢুকতে বাধা, উত্তপ্ত খড়দহ

Sovandeb Chattopadhyay : দরজায় দাঁড়িয়ে কেন্দ্রীয় বাহিনী, শোভনদেবকে ঢুকতে বাধা, উত্তপ্ত খড়দহ - West Bengal News 24

ফের উপনির্বাচন এসে হাজির বাংলার চার কেন্দ্রে (West Bengal By Election 2021)। ভবানীপুরের পর এ বার বাকি চার কেন্দ্রের উপনির্বাচন। কোচবিহারের দিনহাটা, নদিয়ার শান্তিপুর, উত্তর ২৪ পরগনার খড়দহ এবং দক্ষিণ ২৪ পরগনার গোসাবা আসনে শুরু হয়েছে ভোটগ্রহণ। এর মধ্যে খড়দহ ও গোসাবায় ‌তৃণমূল প্রার্থী কাজল সিনহা ও জয়ন্ত নস্কর জয়ী হয়েছিলেন। কিন্তু ফল প্রকাশের আগেই মৃত্যু হয়েছিল কাজল সিনহা-র।

ফলপ্রকাশের পর মৃত্যু হয় জয়ন্ত বাবুর। অন্য দিকে, দিনহাটা ও শান্তিপুরে জিতেছিলেন বিজেপি-র নিশীথ প্রামাণিক ও জগন্নাথ সরকার। কিন্তু দুজনেই সাংসদ পদে রয়ে যান, ইস্তফা দেন বিধায়ক পদে। তাই সেখানেও হচ্ছে উপনির্বাচন। এই পরিস্থিতিতে খড়দহে মারাত্মক অভিযোগ তুললেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chattopadhyay)।

এদিন সকাল থেকেই খড়দহ বিধানসভার বুথে বুথে ঘুরে দেখেন তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। সেই সময়ই কল্যাণনগর বিদ্যাপীঠ বুথে ঢুকতে বাধা দেওয়া হয় শোভনদেবকে। সেই সময়ই তাঁকে বাধা দেয় কেন্দ্রীয় বাহিনী। বাকবিতন্ডার পর তৃণমূল প্রার্থী ঢুকতে পারলেও এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ তুলে সরব হন শোভনদেব বাবু।

আরও পড়ুন : চিন্তা হচ্ছে কতটা শান্তিপূর্ণ নির্বাচন হবে : দিলীপ ঘোষ

কেন এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না, তা নিয়ে সরব হন তিনি। কেন্দ্রীয় বাহিনীর অভিযোগ ছিল, তৃণমূলের এজেন্ট দলীয় প্রার্থীর নাম লেখা ব্যাচ পরে বসতে চাইছিলেন। সেই কারণেই তাঁকে বসতে দেওয়া হয়নি।

যদিও শোভনদেব বাবু পাল্টা অভিযোগ করে বলেন, ”আটটা নির্বাচন করেছি। এমন কোন নিয়ম কখনও শুনিনি। কেন্দ্রীয় বাহিনীর কোনও ক্ষমতা নেই এ ধরনের পদক্ষেপ করার। ভোটারদের ফিরিয়ে দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী, বিস্ফোরক অভিযোগ করেন শোভনদেব চট্টোপাধ্যায়ের।

এরই মধ্যে খড়দহে ভোট দিয়েছেন প্রয়াত কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা। খড়দহের সূর্যসেন হাইস্কুলে ভোট দান করলেন তিনি। ভোট দিতে এসে স্বামীর কথা মনে পড়ায় আবেগতাড়িত হয়ে পড়লেন নন্দিতাদেবী।

সুত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button