বলিউড

অস্ত্রোপচার করিয়ে সুন্দরী হয়েছি: শিল্পা

Shilpa Shetty : অস্ত্রোপচার করিয়ে সুন্দরী হয়েছি: শিল্পা - West Bengal News 24

‘বাজিগর’ দিয়ে শুরু। মাঝখানে কেটে গেছে প্রায় তিন দশক। ৯০ দশকের একের পর এক হিট সিনেমার মাধ্যমে বলিউডের লাইম লাইটে উঠে আসেন শিল্পা শেঠি। মাঝে বেশ কয়েক বছর অভিনয়জগত থেকে দূরে থাকলেও বর্তমানে আবার বলিউডে ফিরেছেন এই অভিনেত্রী। তবে এখন আমরা পর্দায় যে শিল্পাকে দেখি সেই রূপের পেছনের গল্প কি আপনি জানেন?

বলিউডের এই নায়িকার আগের ছবিগুলোতে চোখ রাখলে দেখা যাবে পুরোনো শিল্পা খানিকটা অন্য রকম। বর্তমানের নজরকাড়া চেহারার সঙ্গে যেন বেশ অমিল।

হ্যাঁ, এখনকার এই চোখ ধাঁধানো সৌন্দর্যের খোঁজে অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা। শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না এই অভিনেত্রী। এখনো পর্যন্ত নাকের আকার বদলাতে অস্ত্রোপচার করিয়েছেন মোট দু’বার।

আর নিজেকে বদলে ফেলার এই কথা প্রকাশ্যে স্বীকারও করেছেন শিল্পা। গণমাধ্যমকে এক দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেছিলেন, হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে? শিল্পা মনে করেন, এই অস্ত্রোপচারের কারণেই তাকে আরও সুন্দর লাগে।

আরও পড়ুন : অবশেষে বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা

শুধুমাত্র প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবার আলোচনায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি ও কর্মজীবন। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময় মুখর হয়েছিল বলিউড।

‘ইনসাফ’, ‘জানোয়ার’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধারকান’—অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবি করেছেন শিল্পা। এক সময়ে তাদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল প্রেমে। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।

শিল্পা জানতে পেরেছিলেন, তার সমান্তরালে টুইঙ্কল খান্নার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন অক্ষয়। তার পরেই তার কাছ থেকে নিজেকে সরিয়ে নেন শিল্পা।

এরপর কেটেছে বহু বছর। নিজেকে গুছিয়ে নিয়েছেন শিল্পা। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। দম্পতির জীবনে এসেছে দুই সন্তান।

চলতি বছরে আবার স্বামীর পর্নোকাণ্ডের জেরে ফের আলোচনায় আসেন শিল্পা। পর্নো ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়ে প্রায় দুইমাস কারাবাসের পরে জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। তিক্ত অভিজ্ঞতা ভুলে এখন ভালো থাকার চেষ্টায় রাজ-শিল্পা।

আরও পড়ুন ::

Back to top button