মালদা

জমি বিবাদে ভাইয়ের হাতে খুন? মালদহে জাতীয় সড়কের পাশ থেকে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

জমি বিবাদে ভাইয়ের হাতে খুন? মালদহে জাতীয় সড়কের পাশ থেকে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য - West Bengal News 24

ভাইয়ের হাতে ভাই খুন মালদহে ( Malda Murder Case) । জমি নিয়ে বিবাদের জেরেই কি এই খুন, উঠেছে প্রশ্ন। গভীর রাতে জাতীয় সড়কের ধারে বাইক সহ দেহ উদ্ধারকে ঘিরে রহস‍্য দানা বেঁধেছে। পরিবারের অভিযোগ,খুন করা হয়েছে ছেলেকে। ইতিমধ্য়েই তদন্তে নেমেছে পুলিশ (Malda Police)।

পুলিশ সূত্রে খবর, শনিবার গভীর রাতে মালদহের চাঁচল- হরিশ্চন্দ্রপুরের কনুয়া ৮১ নম্বর জাতীয় সড়কের পাশে ওই যুবকের দেহ বাইক সহ উদ্ধার হয়েছে। যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মুহূর্তেই খব পৌছে যায় স্থানীয় পুলিশ স্টেশনে। ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মর্মান্তিক এই ঘটনা শোকের ছায়া নেমে এসেছে হরিশ্চন্দ্রপুরে। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ। পুলিশ সুত্রে জানা গিয়েছে,মৃত যুবকের নাম সেলিম খান। মৃত্যুকালীন বয়েস হয়েছিল ৩০ বছর। পেশায় দিন মজুর। বাড়ি চাঁচল থানার হাজাতপুর গ্রামের খান পাড়া এলাকায়।

আরও পড়ুন : জলপাইগুড়ি শহরের কোভিড হাসপাতালের কাছে দুই দলছুট হাতি, ভিড় এড়াতে জারি ১৪৪ ধারা

পরিবারের সদস্য মহবুল হক জানান, তাদের মধ্যে বহুদিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছিল। ইতিমধ্যে সেই বিবাদের মিমাংসা করার জন্য গ্রামে সালিশি সভার আলোচনা কথাও চলেছে। এরপর প্রতিদিনের মত শনিবার সকালবেলা কাজে বেড়ায় সেলিম খান। এদিকে সন্ধ্যার পর রাত গড়িয়ে যায়। কিন্তু তারপরেও আর বাড়ি ফিরে আসেনি সেলিম। তবুও বুকে আশা ছিল খান পরিবারের।

সেলিম যে চিরকালের মতো না ফেরার দেশে চলে যাবে, তাও আার খুন হয়ে, কল্পনাতেও আনতে পারেনি পরিবার। হরিশ্চন্দ্রপুর থানার ৮১নম্বর জাতীয় সড়কের পাশ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। রাত্রিবেলা থানা থেকে ফোন যায় ৮১নম্বর জাতীয় সড়ক থেকে জানায় তাদের ছেলের মৃতদেহ উদ্ধার হয়েছে। পরিবারের সদস্যরা আরও জানায় ছেলের গায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

জমি নিয়ে বিরোধের কারণে তাকে তার সত ভাই গনি খান খুন করেছে বলে অভিযোগ। পরিবারের পক্ষ থেকে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান মৃতের মা সালেহা বিবি।পুলিশের প্রাথমিক অনুমান, সড়ক দুর্ঘটনাবশত ঘটনাটি ঘটেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত‍্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রসঙ্গত, মালদা এর আগেও একটি নৃশংস খুনের ঘটনা ঘটেছে। মালদার কালিয়াচকে একই পরিবারের চার সদস্যেকে খুন করা হয়। চলতি বছরের জুন মাসে খবরটা প্রকাশ্যে আসে। হরিশ্চন্দ্রপুরে সেলিম খান খুনের পরেও ফের চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সুত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button