ক্রিকেট

বিশ্বকাপ জয়ের আনন্দে জুতোয় বিয়ার ঢেলে খেলেন ফিঞ্চরা, ভাইরাল ভিডিও

T20 World Cup 2021 : বিশ্বকাপ জয়ের আনন্দে জুতোয় বিয়ার ঢেলে খেলেন ফিঞ্চরা, ভাইরাল ভিডিও - West Bengal News 24

অবশেষে রবিবার শেষ হয়েছে মরুদেশের মহাযুদ্ধ, একদিনের ক্রিকেটে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এই প্রথমবার টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়নের শিরোপা দখল করেছে। অধিনায়ক অ্যারন ফিঞ্চের দল গতকাল সত্যিই চ্যাম্পিয়নের মতো হারিয়েছে নিউজিল্যান্ডকে। রবিবার টসে জিতে নিউজিল্যান্ডকে প্রথম ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছিলেন ফিঞ্চ।

প্রথমে ব্যাট করে দুর্দান্ত পারফরম্যান্সও উপহার দিয়েছিল ব্ল্যাক ক্যাপসরা। বিশেষত অধিনায়ক উইলিয়ামসনের 10 টি বাউন্ডারি এবং 3 টি ওভার বাউন্ডারি দিয়ে সাজানো 85 রানের ইনিংসের দৌলতেই 172 রানের বড় স্কোর খাড়া করেছিল তারা।

আরও পড়ুন : ‘তোমাদের খেলা দয়া করে ছোটদের শিখিও না’, বিশ্বকাপ জেতার পরেই ওয়ার্নারদের সমালোচনা

তবে রবিবার অস্ট্রেলিয়া ফের একবার প্রমাণ করে দেয় কেন তারা বিশ্বচ্যাম্পিয়ান। একদিকে যেমন প্রথম পর্বে মাত্র 38 বলে চারটি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারি দিয়ে সাজানো 53 রানের ইনিংস উপহার দেন ওয়ার্নার, তেমনি অন্যদিকে ব্যাট হাতে জ্বলে ওঠেন মিচেল মার্শও। তিন নম্বরে ব্যাট করতে এসে মাত্র 50 বলে ছটি চার ও চারটি ছয় সহযোগে 77 রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। যার জেরে 7 বল বাকি থাকতেই 8 উইকেটে ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া।

ইংল্যান্ডের কাছে হারের জেরে বিশ্বকাপের শুরুটা তেমন ভালো হয়নি অস্ট্রেলিয়ার। তবে ফাইনাল ম্যাচ অব্দি পৌঁছাতে পৌঁছাতে ফিঞ্চ, ওয়ার্নার প্রমাণ করে দিলেন আদতেই অস্ট্রেলিয়া এখনও সবাইকে টেক্কা দিয়ে শীর্ষে উঠে আসতে পারে। এ ধরনের একটি বড় জয়ের পর সেলিব্রেশন যে হবে, তা ছিল খুবই স্বাভাবিক। তবে এই জয় উদযাপন করতে গিয়ে অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা যা করলেন তা এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আইসিসির তরফ থেকে একটি ভিডিও জারি করা হয়েছে এই নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

ভিডিওতে দেখা যায়, জয় উদযাপনের জন্য বিয়ার পান করছেন অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা। তবে গ্লাস বা বোতল থেকে নয় বরং অস্ট্রেলিয়ার দুই খেলোয়াড়কে দেখা যায় জুতোয় বিয়ার ঢেলে তা পান করতে। ম্যাথিউ ওয়েড এবং মার্কাস স্টয়নিসের এই কান্ড এখন রীতিমতো মাতিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হল অস্ট্রেলিয়া, তাই জয় উদযাপন করার হক তাদের আছে বৈকি।

সুত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button