বাঁকুড়াবিচিত্রতা

জন্মদিনে স্ত্রীকে চাঁদে এক একর জমি উপহার দিলেন ইঞ্জিনিয়ার স্বামী

নিজের স্ত্রীকে কমবেশি প্রত্যেকেই ভালোবাসেন। ইতিহাস ঘাঁটলে দেখা যায়, একসময় শাহজাহান মমতাজের জন্য তাজমহল বানিয়ে দিয়েছিলেন। বর্তমানে যদিও এখন ট্রেন্ডি হয়ে গেছে, জন্মদিনে নিজের স্ত্রী বা গার্লফ্রেন্ডকে আশ্চর্য গিফট দিয়ে চমকে দেওয়া।

যাকে এক কথায় বলা হয় সারপ্রাইজ গিফট। কিন্তু তা বলে চাঁদের জমি ! রীতিমতো বৃহস্পতির চাঁদের গিফট পেলেন বাঁকুড়ার রোমিলা। স্বামী শুভজিত্‍ ঘোষ তাকে জন্মদিনের সারপ্রাইজ গিফট হিসেবে চাঁদের জমি গিফট করলেন।

আরও পড়ুন : যৌনকর্মে উপার্জন, নিরাপদ থাকতে প্রশিক্ষণ দিচ্ছে ডারহাম বিশ্ববিদ্যালয়

শুভজিত্‍ ঘোষ বর্তমানে কেন্দ্রীয় সরকারের পাওয়ার গ্রিড কর্পোরেশনের ইঞ্জিনিয়ার হিসেবে নাগাল্যান্ডে রয়েছেন। অপরদিকে স্ত্রী রোমিলাও হায়দ্রাবাদের তথ্যপ্রযুক্তির সংস্থায় কর্মরত। করোনার জন্য তিনি বর্তমানে বাড়িতেই রয়েছেন।কর্মসূত্রে দুজনে আলাদা থাকলেও পুজোর সময় একসাথে বাড়িতে এসেই সময় কাটিয়ে ছিলেন। শুভজিত্‍ ঘোষ কাজের চাপে স্ত্রীকে সময় দিতে না পারলেও তিনি জন্মদিনের গিফট দিয়ে রীতিমত সবাইকে অবাক করে দিয়েছে।

গিফট পেয়ে রোমিলা খুশি তো হয়েছেন , তার থেকেও বেশি বিস্মিত হয়েছেন। পাড়া-প্রতিবেশীরাও বারবার ফোন করে জানতে চাইছেন এই আইডিয়া কীভাবে শুভজিত্‍ বাবুর মাথায় এল, আর এই চাঁদের জমি কেনা কীভাবে সম্ভব।রোমিলার জন্মদিন ছিল ১৩ই নভেম্বর। সেই সময় তিনি বাপের বাড়িতে ছিলেন। শুভজিত্‍ ঘোষ রাত বারোটার সময় শুভেচ্ছা বার্তা দিয়ে তখনই জমির শংসাপত্র স্ত্রীকে হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেন। জন্মদিনের উপহার তো অনেক কিছুই দেখেছেন, কিন্তু তা বলে চাঁদের জমি একেবারে নজিরবিহীন দৃষ্টান্ত।

সুত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button