বলিউড

অবশেষে গাঁটছড়া বাঁধলেন অনুষ্কা রাজন এবং আদিত্য সিল

অবশেষে গাঁটছড়া বাঁধলেন অনুষ্কা রাজন এবং আদিত্য সিল - West Bengal News 24

রবিবার অনুষ্কা রাজন এবং আদিত্য সিলের বিয়ে কোনও রূপকথার থেকে কম ছিল না। স্বপ্নময় অনুষ্ঠানে প্রেমের দম্পতি চার বছর ডেটিং করার পর গাঁটছড়া বাঁধেন। আদিত্য যিনি তার কনেকে তাদের বড় দিনে চমকে দিতে চেয়েছিলেন তার নিজের কণ্ঠে তার প্রিয় গানটি পরিবেশন করতে বেছে নিয়েছিলেন। অনুষ্ঠান শুরু হওয়ার আগে মণ্ডপে অনুষ্কার জন্য অপেক্ষা করছিলেন অভিনেতা।

দাম্পত্য প্রবেশের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে। ক্লিপটি দম্পতি এবং তাদের প্রিয়জনদের আবেগ ক্যাপচার করে। অনুষ্কার জন্য একটি স্মরণীয় হাঁটা শীঘ্রই তার জীবনের সেরা চমকে পরিণত হয়েছিল। যখন সে তার ফুলন কি চাদরের নীচে হাঁটতে শুরু করল তখন সে আদিত্যকে গান গাইতে শুনল।

আরও পড়ুন: এবার প্রিয়াংকা-নিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জন!

ভিডিওটির প্রথম শটটি তার প্রথম প্রতিক্রিয়া এবং সেই মুহূর্তটি ক্যাপচার করে যখন আবেগগুলি টকটকে নববধূকে অভিভূত করেছিল। অনুষ্কা গভীরভাবে অনুপ্রাণিত এবং তার চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়তে শুরু করে। এই দম্পতির বিয়ের ভিডিওগ্রাফার জাদুকর মুহুর্তের একটি টিজার শেয়ার করেছেন যখন অনুষ্কা অনুষ্ঠানস্থলে একটি আবেগপূর্ণ দাম্পত্য প্রবেশ করেন।

রবিবার সন্ধ্যায় অনুষ্কা তার দীর্ঘদিনের প্রেমিক আদিত্যকে তাদের পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে মুম্বাইতে একটি সুন্দর অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। একটি সুদৃশ্য ল্যাভেন্ডার লেহেঙ্গা পরিহিত অনুষ্কা একটি অফ-হোয়াইট রঙের শেরওয়ানি পরিহিত আদিত্যকে পুরোপুরি পরিপূরক করেছে।

আরও পড়ুন ::

Back to top button