বলিউড

ওমিক্রনের আতঙ্ক! ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথি তালিকা থেকে বাদ বলিউডের একাংশ

অপেক্ষার মাত্র কয়েক দিন। ইতিমধ্যেই তোড়জোড় শুরু। কিন্তু ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়ের আনন্দে বাধ সাধছে ওমিক্রন। শোনা যাচ্ছে, করোনাভাইরাসের এই নতুন স্ট্রেনের আতঙ্কে অতিথি তালিকায় বেশ কিছু নাম ছাঁটাই করতে হয়েছে তাঁদের। বেশি সংখ্যক মানুষের জমায়েত এড়াতেই এই পদক্ষেপ তারকা-জুটির।

করোনা ভাইরাসের এই নতুন অবতারকে এখনও পুরোপুরি বুঝে ওঠা সম্ভব হয়নি। তবে ওমিক্রনকে হু ‘ভ্যারিয়েন্ট অব কনসার্ন’ বলে চিহ্নিত করেছে ইতিমধ্যেই। ‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি নিয়ে চিন্তিত। তাঁদের পরামর্শেই অতিথি তালিকা ছোট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: নায়িকা হতে মুম্বাই গিয়ে ১৭ বছর বয়সেই হয়েছিলেন দুই ছেলের মা!

তারকা-জুটির ঘনিষ্ঠ বৃত্তের একজন সংবাদমাধ্যমকে বলেছেন, “ওঁরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না। অতিথি তালিকায় ভিকি-ক্যাটরিনা ওঁদের সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজক— সকলকেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু এ বার নতুন করে ভাবা হচ্ছে।”

৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরে। শোনা যাচ্ছে, সেখানে উপস্থিত থাকবেন বরুণ ধবন, কবীর খান, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণীরা। দুই তারকার সঙ্গীতানুষ্ঠানে নাচ শেখানোর দায়িত্ব পড়েছে কর্ণ জোহর এবং ফারহা খানের উপর। কিন্তু এ সবের আগে আইনি বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

 

 

সুত্র: আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button