বলিউড

অর্থের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর সিং?

সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর সিংকে নিয়ে বিস্ফোরক এক মন্তব্য করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান। তার দাবি, টাকার বিনিময়ে রণবীরকে অভিনয়ের সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

‘বান্টি অউর বাবলি ২’ছবির সমালোচনা করতে গিয়ে হঠাৎ করেই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। কমলের দাবি, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। বরং রণবীরের বাবার থেকে ২০ কোটি রুপির নিয়ে তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

আরও পড়ুন : কঙ্গনার সঙ্গে ‘পরকীয়া’, অজয়কে ছাড়তে বসেছিলেন কাজল

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা পেয়েছিলেন তিনি। তবে কমলের দাবি, নিজের প্রতিভার জন্য নয়, অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন এই অভিনেতা।

এবারই প্রথমবার নয়, অতীতেও বলিউডের অনেক তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমান খানের সঙ্গেও তর্কে জড়িয়েছিলেন কমল। কয়েক মাস আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ছবি নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন কমল। এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমান। এরপরই টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনও সালমানের ছবি নিয়ে কোনও ভিডিও করবেন না তিনি।

আরও পড়ুন ::

Back to top button