বলিউড

ক্যাটরিনার বিয়েতে আসছেন না প্রাক্তন প্রেমিক!

এই মাসেই গ্র্যান্ড ওয়েডিংয়ের সাক্ষী হতে চলেছে মুম্বইয়ের বিটাউন। গাঁটছড়া বাঁঝছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ইতিমধ্যেই নিমন্ত্রিতদের তালিকা প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছিল বিয়েতে মোট ২০০ জন অতিথি নিমন্ত্রিত থাকবেন। কিন্তু করোনার নতুন স্ট্রেইন ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট করতে চলেছেন তারকা জুটি। এছাড়াও একটি প্রশ্ন ঘোরাফেরা করছে, ক্যাটরিনার বিয়েতে কি সলমন খান উপস্থিত থাকবেন?

প্রথম থেকেই জানা যাচ্ছিল যে, সলমন ও তাঁর গোটা পরিবার ক্যাটরিনার বিয়েতে প্রথম নিমন্ত্রিত হয়েছেন। আর তাই জল্পনা চলছিল, প্রাক্তন প্রেমিকার বিয়েতে সলমন উপস্থিত থাকবেন কি না। কিন্তু সম্প্রতি এক রিপোর্ট বলছে, কোনও ভাবেই ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না সলমন খান। সলমন ও ভিকি বিয়ে করছেন ৯ ডিসেম্বর।

আরও পড়ুন: কঙ্গনার সঙ্গে ‘পরকীয়া’, অজয়কে ছাড়তে বসেছিলেন কাজল

আর ১০ ডিসেম্বর ‘দা-ব্যাং দ্য টুর রিলোডেড’ নামে একটি ইভেন্ট শুরু হচ্ছে। এই ইভেন্ট নিয়েই তখন ব্যস্ত থাকবেন সলমন। সলমনের সঙ্গে এই ইভে্টে থাকবেন দিশা পাটানি, প্রভু দেবা, শিল্পা শেট্টি, গুরু রানধওয়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, আয়ুষ শর্মা, সুনীল গ্রোভার।

তবে সলমন না এলেও তাঁর বোন অর্পিতা খান ও আলভিরা অগ্নিহোত্রী ক্যাটরিনা ও ভিকির বিয়েতে উপস্থিত থাকবেন বলে জানা যাচ্ছে। এমনকি এও শোনা যাচ্ছে, বিয়েতে উপস্থিত না থাকতে পারলেও ক্যাটরিনা ও ভিকির জন্য মুম্বইতে একটি এলাহি রিসেপশনের আয়োজন করবেন সলমন।

ক্যাটরিনা ও ভিকির বিয়েতে নিমন্ত্রিতদের মধ্য়ে রয়েছেন, করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে।

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে বসবে বিয়ের আসর। এই রিসর্টটি আসলে ৭০০ বছরের পুরনো রাজবাড়ি। সেখানেই বিয়ে করবেন তারকা জুটি। ‌ ৭ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। অর্থাৎ মেহেন্দি, সঙ্গীত ইত্যাদি হবে।

বিয়েতে বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও জানা যাচ্ছে। তবে শুধু সব্যসাচী নন। তাঁদের তালিকায় রয়েছে আরও বেশ কয়েকজন ডিজাইনারের নাম। সঙ্গীতে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেন্দিতে ক্যাটরিনা পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক।

আরও পড়ুন: ঐশ্বরিয়ার মতো দেখতে ৬ নারীর পরিচয় মিলল

অন্যদিকে ভিকি কৌশল মেহেন্দি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক। তবে বিয়ের রিসেপশনেও দুজনে বেছে নিয়েছেন সব্যসাচীরই ডিজাইন। মেহেন্দিতে ক্যাটরিনা একটি স্পেশাল মেহেন্দি পরবেন যার দাম ১ লক্ষ টাকা।

প্রসঙ্গত, দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে গোপনে আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। সেই রোকা সেরেমনিতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সুত্র: নিউজ ১৮ বাংলা

আরও পড়ুন ::

Back to top button