সংগীত

বিয়ের পিঁড়িতে বসলেন টলি গায়িকা মেখলা দাশগুপ্ত, কি কি চমক ছিল সেই বিয়েতে!

শর্মিষ্ঠা চ্যাটার্জী

Mekhla Dasgupta Marriage : বিয়ের পিঁড়িতে বসলেন টলি গায়িকা মেখলা দাশগুপ্ত, কি কি চমক ছিল সেই বিয়েতে! - West Bengal News 24

করোনার প্রকোপে গত দু বছর ধরেই আটকে ছিল অনেক বিয়ের অনুষ্ঠান। করোনার প্রকোপ কিছুটা কমতেই পুনরায় টলি ও বলি পাড়ায় বিয়ের ধুম পড়েছে। বলিউডের ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল এর বিয়ে নিয়ে উত্তাল রয়েছে নেটপাড়া। টলিউডে ও কিন্তু বিয়ের সংখ্যা টা কিছু কম নয়। বিয়ের পিঁড়িতে বসলেন গায়িকা মেখলা দাশগুপ্ত।

বালুরঘাটের মেয়ে মেখলা যার গানের গলায় মুগ্ধ হয়েছিল সারা কলকাতাবাসী। গায়িকা মেখলা দাশগুপ্ত এর বিয়ের আসর বসেছে রিজেন্ট পার্কে।

আরও পড়ুন : বদলে গেলো নাম, অবাক রাকুল প্রীত

পাত্রের নাম অর্ক, শিলিগুড়িতে বাড়ি তার। কয়েক বছর ধরে সম্পর্কে থাকার পর অবশেষে চার হাত এক হলো। মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের নানা ছবিও শেয়ার করেছেন গায়িকা নিজে। লাল শাড়িতে সেজেছিলেন মেখলা। বিয়ে বাড়ির মধ্যেও নানা নতুনত্বের চমক ছিল। করোনার প্রকোপ কমতেই দুজনের একসাথে পথ চলা শুরু হলো।

বিয়ের অনুষ্ঠানে টলিউড থেকে বহু ব্যক্তিত্ব হাজির ছিলেন সেইসঙ্গে রিয়েলিটি শোয়ের নানা বন্ধু বান্ধব ও বিয়েতে হাজির হয়েছিলেন। বর্তমানে টলিপাড়া বিয়ের খুশিতে ভরে উঠেছে।

আরও পড়ুন ::

Back to top button