সংগীত

‘খেলা হবে’ স্লোগান তুললেন মিকা সিং!

আগেই সোনু নিগমের গলায় শোনা গিয়েছিল ‘খেলা হবে’ স্লোগান। এবার তাঁর দলেই নাম লেখালেন আরেক গায়ক মিকা সিং। ‘খেলা হবে’ ডাক দিয়ে সকলকে ডায়মণ্ড হারবারে আসার আবেদন। সেই সঙ্গে মিকা দাবি করেন, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের খুব ভাল বন্ধু তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় স্পষ্ট বাংলায় মিকাকে বলতে শোনা যায়, ‘নমস্কার, হ্যালো কলকাতা, কেমন আছ? খুব ভাল? কেমন আছ ডায়মন্ড হারবার? আমি আপনাদের কাছে আসছি ১০ ডিসেম্বর, আমার বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। আমি তোমাকে খুব ভালবাসি। দেখা হবে। খেলা হবে।’

এর আগে সোনু নিগমও বার্তা দিয়েছিলেন, ডায়মণ্ড হারবারে থাকছেন তিনিও। স্লোগান তুলেছিলেন, ‘খেলা হবে’। আসলে ডায়মণ্ড হারবারে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন হতে চলেছে। তারই উদ্বোধনী অনুঠানে পারফর্ম করার কথা ছিল সোনুর। অভিষেকের আবেদনে সাড়া দিয়েই এই অনুষ্ঠানে গান গাইতে চলেছেন মিকাও।

আরও পড়ুন:বিয়ের পিঁড়িতে বসলেন টলি গায়িকা মেখলা দাশগুপ্ত, কি কি চমক ছিল সেই বিয়েতে!

২০১৭ সাল থেকে ডায়মণ্ড হারবারে শুরু হয়েছে বার্ষিক এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা। সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ই শুরু করেন এই প্রতিযোগিতা। গত বছর করোনার বাড়বাড়ন্তের জন‍্য খেলাটা আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবারে সমস্ত করোনা বিধি মেনেই টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে খবর।

করোনা টিকার দুটি ডোজ সম্পূর্ণ করলে তবেই মিলবে খেলার অনুমতি। মাস্ক ছাড়া দর্শকাসনে বসার অনুমতি নেই। এছাড়াও থাকবে স‍্যানিটাইজার টানেল। ডায়মন্ড হারবার লোকসভার অধীনে থাকা সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। খেলবেন নামী ফুটবলাররাও। ৫ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এবং এক মাস ধরে চলবে এই টুর্নামেন্ট।

 

সুত্র: বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button