সংগীত

বরফের দেশে রোমান্সে মেতেছেন পবনদীপ-অরুণিতা (ভিডিও সংযুক্ত)

Indian Idol 12's: বরফের দেশে রোমান্সে মেতেছেন পবনদীপ-অরুণিতা (ভিডিও সংযুক্ত) - West Bengal News 24

জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। ফার্স্ট রানারআপ হয়েছেন কলকাতার অরুণিতা কাঞ্জিলাল।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজনজুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন— এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দুজনেই। তাদের ভাষায়—‘আমরা খুব ভালো বন্ধু।’

কয়েকদিন আগে এই ‘প্রেমিক যুগল’ উড়ে গেছেন কানাডায়। সেখানে কয়েকটি শোয়ে অংশ নিতেই তাদের এই সফর। শোয়ের পাশাপাশি পবনদীপ-অরুণিতা বরফের দেশ কানাডার বিভিন্ন স্থান ঘুরে বেড়াচ্ছেন তারা। তার কিছু স্থিরচিত্র ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে নববধূর অবাক কান্ড! ভিডিও ভাইরাল

একটি ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে দাঁড়িয়ে আছে সুরম্য অট্টালিকা। পিচঢাল পথ ধরে ছুটে যাচ্ছে গাড়ি। অঝরো ঝরছে তুষার। ফুটপাতে জমা হওয়া তুষারের উপর দাঁড়িয়ে আছেন অরুণিতা-পবন।

কিছুক্ষণ পর একটি হিন্দি গান কণ্ঠে তুলেন পবনদীপ। তার সঙ্গে কণ্ঠ মেলান অরুণিতাও। কিছু সময় পর পবনের গানের তালে নাচতে থাকেন অরুণিতা। নাচ আর গানের ফাঁকে অরুণিতা-পবনের রোমান্টিক দৃষ্টিবিনিময় নজর কেড়েছে নেটিজেনদের।

প্রিয় এই জুটিকে একসঙ্গে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাদের ভক্ত-অনুরাগীরা। মন্তব্য করে বার বার তাদের প্রেমের সম্পর্কের কথাই মনে করিয়ে দিচ্ছেন তারা। পাশাপাশি তাদের জন্য শুভকামনাও জানিয়েছেন।

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতা শেষ হওয়ার পর থেকে জুটি বেঁধেই কাজ করছেন পবন-অরুণিতা। যা তাদের সম্পর্কের গুঞ্জনকে আরো উসকে দিয়েছে। সম্প্রতি অক্টোপাস এন্টারটেইনমেন্ট ২০টির গানের জন্য চুক্তিবদ্ধ করেছে আলোচিত এই যুগলকে।

 

View this post on Instagram

 

A post shared by Choklate Pi Single (@choklate.pi)

পবনদীপ-অরুণিতার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তাদের কাছের বন্ধু নীহাল তাউরো ইতিমধ্যে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পবনদীপ-অরুণিতাকে নিয়ে হওয়া নানা খবরে খুব একটা নজর দেয় না ওরা। তবে ওরা খুব ভালো বন্ধু। ওদের বন্ডিং খুব স্ট্রং। আমিও প্রার্থনা করি আমাদের বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।

 

আরও পড়ুন ::

Back to top button