বলিউড

পর্দায় নুসরাতকে খোলামেলা দেখে চমকে যান মা-বাবা!

Nushrratt Bharuccha: পর্দায় নুসরাতকে খোলামেলা দেখে চমকে যান মা-বাবা! - West Bengal News 24
নুসরাত ভারুচা || ছবি সংগৃহীত

বলিউডের বর্তমান প্রজন্মের নায়িকা নুসরাত ভারুচা এরই মধ্যে নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে ভক্তমহলে নিজের জায়গা করে নিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান বড় পর্দায় তাকে দেখে তার পরিবারের সদস্যরা চমকে উঠেছিলেন।

নুসরাত তার ‘সোনু কি টিটু কি সুইটি’ সিনেমাটা দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এই সিনেমার এক গানে ব্রালেট পোশাকে নেচে গেয়ে ঝড় তুলেছিলেন নুসরাত। রাতারাতি আলোচনা চর্চায় এসেছিলেন নায়িকা।

গানটি মুক্তি পেতেই অতি আগ্রহে অভিনেত্রী নুসরাত তার মা, বাবা এবং ঠাকুমাকে নিয়ে তা দেখতে বসেছিলেন। তিন মিনিট ৪৩ সেকেন্ডের গান শেষ হতেই বিস্ময় মেশানো প্রশ্ন ধেয়ে আসে তার দিকে , ‘তুমি কি ওটা অন্তর্বাস পরেছো?’

এমন প্রশ্নে প্রথমে খানিক চমকে উঠেছিলেন নুসরাত। নায়িকা বুঝেছিলেন, খোলামেলা পোশাকে তাকে দেখতে অভ্যস্ত নন তার পরিবারের সদস্যরা। নিজেকে সামলে উত্তর দিয়েছিলেন, ‘এটা ব্রালেট পোশাক। ফ্যাশনের ভাষায় এই পোশাককে তাই বলা হয়। এটা অনেকেই পরে।’

আরও পড়ুন: সুশান্ত, তোমায় আজীবন মিস করব: সারা

নুসরাতের সিনেমা প্রেক্ষাগৃহে আসার আগেই জনপ্রিয় হয় গানটি। চারদিকে মেয়ের প্রশংসা শুনে খুশি হয়েছিলেন নুসরতের মা-বাবাও। তারা বুঝেছিলেন, শুধু মাত্র সিনেমার স্বার্থেই ব্রালেট পরে ক্যামেরার সামনে এসেছিলেন নুসরত। মেয়ের পোশাক নিয়ে যে অভিমান ছিল, তা মিলিয়ে যেতে সময় লাগেনি তেমন।

কেবল রিল লাইফ নয় রিয়েল লাইফেও বেশ খলামেলা পোশাকে নুসরাত মেলে ধরেন নিজেকে। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলেই দেখা মেলে অসংখ্য বিকিনি পরা ও স্বল্প বসনায় তোলা তার ছবি।

২০০৬ সালে ‘জয় সান্তোশি মা’ নামের সিনেমা দিয়ে অভিনয় শুরু করেছিলেন নুসরাত ভারুচা। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমার মাধ্যমে। ‘ছোরি’ সিনেমায় সর্বশেষ তাকে দেখা গেছে। এই সিনেমায় তিনি একজন অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় অভিনয় করেছেন। গত ২৬ নভেম্বর এটি আমাজন প্রাইমে মুক্তি পায় সিনেমাটি।

 

আরও পড়ুন ::

Back to top button