টলিউড

অনেক ছবি তোলা হয়েছে, এবার প্যান্টটা পরে ফেলুন!

Koushani Mukherjee : অনেক ছবি তোলা হয়েছে, এবার প্যান্টটা পরে ফেলুন! - West Bengal News 24

টলিউডের অভিনেত্রী কৌশানি মুখার্জি হরহামেশাই খোলামেলা রূপে ছবি শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন। আরও একবার নিজের স্বভাবজাত রূপে হাজির হলেন এই অভিনেত্রী। শনিবার (১১ ডিসেম্বর) ফেসবুক ও ইনস্টাগ্রামে নয়া ফটোশুটের ছবি আপলোড করেছেন কৌশানি। তবে এবারের ছবিতে তাকে একটু বেশিই খোলামেলা রূপে পাওয়া গেছে।

কৌশানি পরেছেন লাল টপসের ওপর হলুদ ব্লেজার। তবে প্যান্ট পরেননি। খুব ছোট আকারের শর্টস পরেছেন বটে, কিন্তু সেটা ছবিতে সেভাবে দৃশ্যমান নয়। তা দেখেই কাবু ভক্তরা। সমোলচনার ঝড় তুলেছেন নিন্দুকেরাও। কেউ মন্তব্য করেছেন, ‘প্যান্ট আছে নাকি নাই?’, কেউ লিখেছেন, ‘অনেক ছবি তোলা হয়েছে, এবার প্যান্টটা পরে ফেলুন’।

আরও পড়ুন : ডিভোর্সের ৪ বছর পর একসঙ্গে আরবাজ-মালাইকা

কেউ মন্তব্য করেছেন, এমন ড্রেসে আপনাকে মোটেও ভালো লাগে না আপি, আপনি এমনিতেই অনেক সুন্দর সো নরমালি যেই পোশাক পরিধান করেন সেই গুলোতেই আপনাকে বেশি ভালো সুন্দর দেখায় আর তাছাড়া সানি লিওন হতে যায়েন না আপনি আপনার স্থানেই বেস্ট আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

কেউ কেউ আবার তার বসার ভঙ্গিমা নিয়েও নেতিবাচক মন্তব্য করেছেন। তবে কোনো মন্তব্যেই নজর নেই কৌশানির। কেননা এসবে তিনি এখন অভ্যস্ত। কৌশানি সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন শুটিংয়ের প্রয়োজনে। ঢালিউডের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘প্রিয়া রে’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যেখানে তার নায়ক শান্ত খান।

চাঁদপুরে সিনেমাটির শুটিং হয়েছে। শুটিং শেষ করে গত ৪ ডিসেম্বর কলকাতায় ফিরে যান অভিনেত্রী। ফিরেই কয়েকটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। আগামী জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আবারও ঢাকায় আসবেন কৌশানি। ‘প্রিয়া রে’ সিনেমার একটি গানে কণ্ঠ দেওয়ার জন্য। এটিই হতে যাচ্ছে তার প্রথম প্লেব্যাক।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button