টলিউড

ব্লাউজবিহীন জয়া, উত্তাল নেটদুনিয়া

Jaya Ahsan : ব্লাউজবিহীন জয়া, উত্তাল নেটদুনিয়া - West Bengal News 24
জয়া আহসান। ছবি : ফেসবুক থেকে নেওয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কাজ করছেন এপার-ওপার দুই বাংলাতেই। কাজের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ নিয়ে প্রায়ই ঢুঁ মারেন ফেসবুকে। এবার তার পোস্ট করা একটি ছবি ঘিরে তুমুল ঝড় বইছে নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যায়, গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আঁচল দিয়ে শাড়িতে বাঙালিয়ানার ছাপ স্পষ্ট। তবে ব্লাউজ পরেননি জয়া। গলায় ভারী গয়না, কোমর বন্ধনী। খোঁপাও বেঁধেছেন টানটান করে, তাতে লাগিয়েছেন সাদা ফুলের মালা।

জানা গেছে, সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন জয়া। আর সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই বাংলার এই অভিনেত্রী। জয়ার এই ছবিটি ঘিরে নেটদুনিয়ায় ইতিবাচক আলোচনাকে ছাপিয়ে গেছে নেতিবাচক মন্তব্যগুলো। কোন কোন ভক্ত-অনুরাগী আবার ছবিটিকে সম্পাদন (এডিট) করে তাতে ব্লাউজ জুড়ে দিয়েছে। কেউ আবার তার সাজের প্রশংসাও করেছে। ছবিটি ঘিরে ইতিমধ্যেই ৯ হাজার ৮০০ কমেন্ট পড়েছে, আর শেয়ার হয়েছে ৩৬০। আর দর্শক প্রতিক্রিয়া জানিয়েছেশ্রাবনী নামে একজন লিখেছেন, বাহ দারুণ।

আরও পড়ুন : বিলাসবহুল বাড়ি নির্মাণে প্রভাস ব্যয় করবেন ২২৬ কোটি টাকা

মডেল-অভিনেত্রী নুসরাত জান্নাত রুহী লিখেছেন, ইউ লুক বিউটিফুল।

নেতিবাচক মন্তব্যের তালিকাটা লম্বা হলেও উল্লেখযোগ্য কয়েকটি হলো- সোহেল আহমেদ নামের একজন লিখেছেন, এইভাবে বিনোদন দিয়ে যাবেন, তাতে সমান সমান কিছু বাদাম পাবেন।

নয়ন লিখেছেন, প্রিয় তুমি বিকাশ নম্বর দিও। আমি ব্লাউজ কেনার টাকা সেন্ড মানি করে দেব!

কাশফির রহমান নামে একজন লিখেছেন, মানবতা মরে গেছে… অসহায় মানুষটির পাশে কেউ নাই। শীতের জামা তো দূরের কথা… পরনের ব্লাউজটা পর্যন্ত কেনার টাকা নাই, আপসোস মানবতা আজ কোথায়!

সানজিদা স্মৃতি লিখেছেন, বোঝাই যাচ্ছে দারিদ্রতার চরম পর্যায়ে চলে গেছে। ছবিটি ঘিরে এমন অসংখ্য নেতিবাচক মন্তব্য পড়েছে কমেন্ট ঘরে।

আরও পড়ুন ::

Back to top button