ঝাড়গ্রাম

শিক্ষিকাকে মারধর করে বাড়ি থেকে উচ্ছেদের অভিযোগে গ্রেপ্তার দুই প্রমোটার

স্বপ্নীল মজুমদার

শিক্ষিকাকে মারধর করে বাড়ি থেকে উচ্ছেদের অভিযোগে গ্রেপ্তার দুই প্রমোটার - West Bengal News 24

ঝাড়গ্রাম: এক শিক্ষিকাকে মারধর করে বাড়ি থেকে উচ্ছেদ করার অভিযোগে ঝাড়গ্রাম শহরের দু’জন প্রোমোটারকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত বাবুন গাঙ্গুলী ও আশিস ঘোষের বিরুদ্ধে অভিযোগ, সোমবার দুপুরে শহরের রঘুনাথপুর এলাকার বাসিন্দা ওই শিক্ষিকার বাড়িতে তাঁরা দলবল নিয়ে চড়াও হন।

অভিযোগ, শিক্ষিকাকে মারধর ও শ্লীলতাহানি করে তাঁর প্রাণনাশের চেষ্টা করা হয়। সোমবার রাতে ঝাড়গ্রাম থানায় অভিযোগ দায়ের করেন গুন্ডু কালী রত্নম নামে ওই শিক্ষিকা। রত্নম তাঁর এক আত্মীয়ের বাড়িতে গত কুড়ি বছর ধরে বসবাস করছেন। ওই বাড়িটি জমিসহ দুই প্রোমোটার কিনে নিয়ে বহুতল বানাবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : প্রয়াত ছেলের স্মৃতিতে স্কুলকে দু’লক্ষ টাকা দান বাবার

শিক্ষিকার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই দুই প্রোমোটার এবং তাঁদের লোকজন তাঁকে বাড়ি থেকে উচ্ছেদ করার হুমকি দিচ্ছিলেন। সোমবার দুপুরে বাড়ি ভাঙচুর করে ওই শিক্ষিকাকে উচ্ছেদ করে দেওয়া হয়। সোমবার গভীর রাতে অভিযুক্ত দুই প্রোমোটারকে গ্রেপ্তার করে ঝাড়গ্রাম থানার পুলিশ।

শিক্ষিকাকে মারধর করে বাড়ি থেকে উচ্ছেদের অভিযোগে গ্রেপ্তার দুই প্রমোটার - West Bengal News 24

মঙ্গলবার ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক দুই অভিযুক্তের জামিনের আবেদন নাকচ করে তাঁদের ১৪ দিনের জন্য জেলহাজতে রাখার নির্দেশ দেন। ঝাড়গ্রাম শহরের ইংরেজির জনপ্রিয় শিক্ষিকা রত্নমকে এভাবে উচ্ছেদ করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন ::

Back to top button